তরুণ প্রজন্মের ঘুম কেড়ে চোখ ধাঁধানো অবতারে ভারতে হাজির KTM 250 Duke

Update: 2024-10-17 17:04 GMT

KTM 250 Duke নতুন ডিজাইন ও ফিচার আপডেটের সঙ্গে লঞ্চ হয়েছে বেশি দিন হয়নি। এরই মধ্যে আজ সংস্থা বাইকটির জন্য সম্পূর্ণ ব্ল্যাক কালার অপশনের ঘোষণা করেছে। ইবোনি ব্ল্যাক নামে এই পেইন্ট স্কিমটি সেরামিক হোয়াইট, ইলেকট্রিক অরেঞ্জ, ও অ্যাটলান্টিক ব্লু ভ্যারিয়েন্টের সঙ্গে বিক্রি হবে।

KTM 250 Duke কিনতে এখন খরচ হবে ২,৪৫,১১৫ টাকা (এক্স-শোরুম)। ইবোনি ব্ল্যাক কালার স্কিমটি বাইকটি সৌন্দর্য আরও বাড়িয়ে তুলেছে। ফুয়েল ট্যাঙ্কের উপর ২৫০ কথাটি অরেঞ্জে লেখা হয়েছে। এছাড়া, ফ্রেম, অ্যালয়, বডি প্যানেল, ও ট্যাঙ্ক পুরো কালো রঙের।

উল্লেখ্য, নতুন কালার স্কিম ছাড় বাইকে আর কোনও পরিবর্তন করা হয়নি। কেটিএম ডিউক ২৫০ একটি ২৪৮ সিসি, সিঙ্গেল সিলিন্ডার, লিকুইড কুল্ড ইঞ্জিন দ্বারা পরিচালিত। এটি ২৯.৫ হর্সপাওয়ার ও ২৫ এনএম টর্ক উৎপন্ন করতে সক্ষম। সঙ্গে কুইকশিফটার ও সিক্স স্পিড গিয়ারবক্স রয়েছে।

KTM 250 Duke এর নতুন ভার্সনে এখন টিএফটি ডিসপ্লে ও বুমেরাং আকৃতির এলইডি ডিআরএল যুক্ত হেডল্যাম্প পাওয়া যাবে। বাইকটিতে ফোর-ওয়ে মেনু সুইচ লেআউট থাকছে। এছাড়া, নেভিগেশনের জন্য আগের মতোই স্মার্টফোন কানেক্টিভিটি ও হেডসেট কানেকশন মিলবে।

Tags:    

Similar News