Mahindra Thar Roxx: কৌতুহলের অবসান ঘটিয়ে থার রক্সের মাইলেজ প্রকাশ মাহিন্দ্রার

By :  techgup
Update: 2024-08-26 15:01 GMT

Mahindra সম্প্রতি থারের সবচেয়ে বড় এবং অত্যাধুনিক সংস্করণ Thar Roxx লঞ্চ করে শোরগোল ফেলে দিয়েছে। অফ-রোডিংয়ের জন্য উপযুক্ত এই ফাইভ ডোর এই SUV'র দাম 12.99 লাখ টাকা থেকে শুরু হচ্ছে। লঞ্চের সময় কোম্পানি গাড়িটির সার্টিফায়েড মাইলেজ প্রকাশ করেনি। তবে অনেক অপেক্ষার পর এখন Mahindra Thar Roxx-এর ARAI সার্টিফায়েড মাইলেজ প্রকাশ হয়েছে।

মাহিন্দ্রা থার রক্স দুই ইঞ্জিন অপশনে উপলব্ধ - 2.2 লিটার TGDi পেট্রল এবং 2.0 লিটার CRDi ডিজেল ইঞ্জিন। সঙ্গে সিক্স স্পিড ম্যানুয়াল ও টর্ক কনভার্টার ইউনিট উপলব্ধ। কোম্পানির দাবি, থার পেট্রলের মাইলেজ 12.40 কিলোমিটার/লিটার। অন্যদিকে, ডিজেল ইঞ্জিন থেকে লিটার পিছু 15.20 কিলোমিটার মাইলেজ পাওয়া যাবে।

মনে রাখবেন, এগুলি সার্টিফায়েড মাইলেজ। তবে মাহিন্দ্রা রিয়েল ওয়ার্ল্ড মাইলেজও প্রকাশ করেছে। 4x2 ডিজেল অটোমেটিক ভার্সনে বাস্তবিক পরিস্থিতিতে প্রতি লিটারে 10.82 কিলোমিটার মাইলেজ মিলবে। এটি সিটি ড্রাইভিংয়ের ক্ষেত্রে। অন্যদিকে, হাইওয়েতে মিলবে 15.44 কিলোমিটার মাইলেজ। দু'টো কম্বাইন করলে প্রতি লিটারে ফিগার দাঁড়াবে 11.97 কিলোমিটার।

ফিচার্সের কথা বললে, মাহিন্দ্রা থার রক্স ডিজিটাল ইন্সট্রুমেন্ট কসনোল, প্যানোরামিফ সানরুফ, অ্যাপল কারপ্লে ও অ্যান্ড্রয়েড অটো সাপোর্ট সহ বড় টাচস্ক্রিন ভেন্টিলেটেড ফ্রন্ট সিট, অটোমেটিক ক্লাইমেট কন্ট্রোল, হার্মান কার্ডন সাউন্ড সিস্টেম, ও অ্যাডভ্যান্সড ড্রাইভার অ্যাসিস্ট্যান্স সিস্টেম অফার করে।

Tags:    

Similar News