কালীপুজোর আগে চমক, দুর্ধর্ষ লুকস নিয়ে হাজির Mahindra Scorpio Boss এডিশন

Update: 2024-10-18 14:39 GMT

অক্টোবর মাস শুরু হতেই একের পর এক গাড়ির স্পেশাল এডিশন মডেল শোরুমে আসতে শুরু করেছে। বেশিরভাগ ক্ষেত্রেই নতুন এডিশনে কসমেটিক আপডেট দিয়ে বিক্রি বাড়ানোর লক্ষ্য রাখছে নির্মাতারা। এবার Mahindra তাদের জনপ্রিয় এসইউভি, Scorpio Classic এর 'Boss Edition' লঞ্চ করেছে।

Scorpio Boss Edition এর বিশেষত্ব হল, নতুন অ্যাক্সেসরিজ। গাড়িটির বাইরে ও ভিতরে ডার্ক ক্রোম এলিমেন্ট যোগ করা হয়েছে। সামনের গ্রিল, বাম্পার, বনেট স্কুপ, ফগ ল্যাম্প, সাইড ইন্ডিকেটর, টেলল্যাম্প, পিছনের রিফ্লেক্টর, দরজার হাতল, পিছনের কোয়ার্টার গ্লাস এবং হেডল্যাম্পে ডার্ক ক্রোম গার্নিশ রয়েছে।

আবার স্করপিও বস এডিশনের অন্দরমহলে ঢুঁ মারলে দেখা যাবে, সেখানে কমফোর্ট কিট (ঘারের বালিশ ও ব্যাক কুশন) সহ কালো রঙের লেদার আপহোলস্টেরি বর্তমান। স্পেশাল এডিশনের ওআরভিএম ডার্ক ক্রোম ফিনিশ সহ কার্বন ফাইভার এফেক্ট পেয়েছে। প্রতিটি দরজায় রেইন ভাইজার মিলবে।

এই অ্যাক্সেসরি কিট Mahindra Scopio Classic এর হায়ার ভ্যারিয়েন্টে উপলব্ধ হবে বলে অনুমান। গাড়িটির বর্তমান মূল্য ১৩.৬২ লক্ষ টাকা থেকে ১৭.৪২ লক্ষ টাকা (এক্স-শোরুম) পর্যন্ত গিয়েছে। বস এডিশনে কসমেটিক ছাড়া মেকানিক্যাল দিক থেকে কোনও পরিবর্তন নেই।

Tags:    

Similar News