Electric Car: পুজো মিটতেই দাম বাড়ল বৈদ্যুতিক গাড়ির

Update: 2024-10-20 17:40 GMT

Hector, Hector Plus এবং Astor এসইউভি'র দাম বাড়ানোর পর এবার MG Motor ভারতে তাদের প্রথম বৈদ্যুতিক গাড়ির দাম বৃদ্ধির ঘোষণা করল। চলতি মাস থেকেই MG ZS EV এর নতুন মূল্য কার্যকর করেছে সংস্থা। নির্বাচিত ভ্যারিয়েন্টের দাম বাড়িয়েছে তারা। ট্রিমের উপর নির্ভর করে গাড়িটি কিনতে ৩২,০০০ টাকা পর্যন্ত বেশি খরচ হবে।

MG ZS EV ইলেকট্রিক ভেহিকেলের এসেন্স ডার্ক গ্রে সংস্করণের দাম সর্বোচ্চ ৩২,০০০ টাকা বাড়ানো হয়েছে। অন্যদিকে, হান্ড্রেড ইয়ার এডিশন এবং এসেন্স ডুয়াল-টোন আইকনিক আইভরি সংস্করণের মূল্য ৩১,০০০ টাকা পর্যন্ত বেড়েছে।

একইভাবে, MG ZS EV-এর এক্সক্লুসিভ প্লাস ডার্ক গ্রে এবং এক্সক্লুসিভ প্লাস ডুয়াল-টোন আইকনিক আইভরি ভার্সন কিনলে গ্রাহকদের যথাক্রমে ৩০,২০০ টাকা এবং ৩০,০০০ টাকা অতিরিক্ত খরচ হবে। তবে বৈদ্যুতিক গাড়িটির এন্ট্রি-লেভেল এক্সিকিউটিভ এবং এক্সাইট প্রো-এর দাম অপরিবর্তিত রাখা হয়েছে।

MG ZS EV এর নতুন মূল্য ১৮.৯৮ লক্ষ টাকা থেকে শুরু হচ্ছে। সবচেয়ে হাই-ভ্যারিয়েন্টের মূল্য ২৫.৭৫ লক্ষ টাকা (এক্স-শোরুম)৷ গাড়িটিতে ৫০.৩ কিলোওয়াট আওয়ার ক্ষমতার ব্যাটারি রয়েছে। এটি সম্পূর্ণ চার্জে ৪৬১ কিলোমিটার রেঞ্জ দেয়। মোটরের আউটপুট ১৭৭ বিএইচপি এবং ২৮০ এনএম।

Tags:    

Similar News