Electric Scooter: অবিশ্বাস্য ছাড়! বৈদ্যুতিক স্কুটারের দাম 29,000 টাকা কমাল এই সংস্থা

Update: 2024-10-23 14:58 GMT

বৈদ্যুতিক যানবাহন প্রস্তুতকারক সংস্থা কোয়ান্টাম এনার্জি (Quantum Energy) দীপাবলি উপলক্ষে তাদের ইলেকট্রিক স্কুটারে স্পেশাল ডিসকাউন্টের ঘোষণা করেছে। এটি লিমিটেড পিরিয়ড অফার ও আগামী ৩১শে অক্টোবর পর্যন্ত চলবে। কেবলমাত্র সংস্থার অনুমোদিত ডিলারশিপ থেকে কেনা ই-স্কুটার মডেলগুলিতে ছাড় মিলবে বলে জানানো হয়েছে।

দীপাবলি উপলক্ষে কোয়ান্টাম এনার্জির ইলেকট্রিক স্কুটারে ডিসকাউন্ট

প্রোমোশনাল অফারটি কোয়ান্টাম এনার্জির তিনটি মডেলে উপলব্ধ - প্লাজমা এক্স, প্লাজমা এক্সআর, এবং মিলান। ফেস্টিভ সিজনে এই বৈদ্যুতিক স্কুটারগুলিতে বিশেষ ছাড় পাওয়া যাবে। প্লাজমা এক্স মডেলটির দাম ১,২৯,১৫০ টাকা থেকে কমে হয়েছে ৯৯,৯৯৯ টাকা। অর্থাৎ এটি ২৯,১৫১ টাকা সস্তা হয়েছে। অন্যদিকে, প্লাজমা এক্সআর এর দাম ২০,৯০৪ টাকা কমেছে। বর্তমানে এটি কিনতে খরচ হবে ৮৯,০৯৫ টাকা।

তিনটি মডেলের মধ্যে সবথেকে সস্তা হল মিলান। কোয়ান্টাম এনার্জির এই ইলেকট্রিক স্কুটির দাম ৮৫,৯৯৯ টাকা থেকে কমে হয়েছে ৭৯,৯৯৯ টাকা। উল্লেখ্য, প্রতিটি মূল্য এক্স-শোরুমের। প্লাজমা এক্স এবং প্লাজমা এক্সআর ১.৫ কিলোওয়াট মোটর দ্বারা চালিত। ঘন্টা প্রতি সর্বাধিক গতিবেগ যথাক্রমে ৬৫ কিলোমিটার ও ৬০ কিলোমিটার। প্লাজমা এক্স ফুল চার্জে ১২০ কিলোমিটার চলতে সক্ষম।

মিলান মডেলটিতে ১ কিলোওয়াট ইলেকট্রিক মোটর রয়েছে। এটির টপ স্পিড প্রতি ঘন্টায় ৬০ কিলোমিটার। মিলান এবং প্লাজমা এক্সআর উভয়ই ফুল চার্জ দিলে ১০০ কিলোমিটার পর্যন্ত চলতে পারবে। স্পেশাল অফার প্রসঙ্গে কোয়ান্টাম এনার্জির বক্তব্য,"দীপাবলি উদযাপনের একটি সময়, এবং আমরা কোয়ান্টাম এনার্জিতে গ্রাহকদের বিশেষ ছাড়ের সাথে বৈদ্যুতিক গতিশীলতায় পরিবর্তন করার সুযোগ দিতে উত্তেজিত। আমাদের ই-স্কুটারগুলি কার্যকারি, নির্ভরযোগ্য এবং পরিবেশবান্ধব হওয়ার জন্য ডিজাইন করা হয়েছে।"

Tags:    

Similar News