পুজোয় বাম্পার অফার দিচ্ছে সুজুকি, Gixxer বাইকে মিলছে 20,000 টাকা ক্যাশব্যাক!

Update: 2024-10-08 10:49 GMT

Suzuki Motorcycle India ফেস্টিভ সিজন উপলক্ষে ভারতে বিক্রিত তাদের তিনটি বাইকে আকর্ষণীয় অফার দিচ্ছে। ইতিমধ্যেই V-Strom SX মডেলটির উপর ঘোষণা করা বিভিন্ন বেনিফিট সম্পর্কে জানিয়েছি আমরা। এতে ক্যাশব্যাক, এক্সচেঞ্জ বোনাস এবং ফ্রি এক্সটেন্ডেড ওয়ারেন্টি দেওয়া হচ্ছে। এবার দেখে নেবো Gixxer ও Gixxer SF কেমন অফারের সঙ্গে পাওয়া যাচ্ছে।

Suzuki Gixxer 250 ও Gixxer SF 250 বর্তমানে ২০,০০০ টাকা ক্যাশব্যাকের সঙ্গে পাওয়া যাচ্ছে বলে জানা গিয়েছে। প্রতিটি বাইকের উপর ১০ বছর পর্যন্ত ফ্রি এক্সটেন্ডেড ওয়ারেন্টি, ও ১০০ শতাংশ অব্দি লোন পাওয়া যাচ্ছে। অন্যদিকে, V-Strom SX মডেলে ১০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস ও ৬,০০০ টাকা ক্যাশব্যাক অফার করা হচ্ছে।

প্রসঙ্গত, গত সপ্তাহে Suzuki GSX-8R ভারতে লঞ্চ হয়েছে। এটি একটি হাই-পারফরম্যান্স মিডল-ওয়েট স্পোর্টস বাইক। কিনতে খরচ হবে ৯.২৫ লক্ষ টাকা (এক্স-শোরুম)। মোটরসাইকেলটি ৭৭৬ সিসি টুইন-সিলিন্ডার, লিকুইড-কুলড ইঞ্জিনে দৌড়বে। এটি ৮,৫০০ আরপিএমে ৮১.৮ হর্সপাওয়ার এবং ৬,৮০০ আরপিএমে ৭৮ এনএম টর্ক উৎপন্ন করে। সঙ্গে সিক্স স্পিড গিয়ারবক্স, অ্যাসিস্ট, ও স্লিপার ক্লাচ উপলব্ধ।

সুজুকির এই নতুন বাইক দুর্ধর্ষ সব ফিচার্সে পরিপূর্ণ। উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে ডুয়াল চ্যানেল এবিএস, বিভিন্ন রাইডিং মোড, ট্র্যাকশন কন্ট্রোল, লো আরপিএম অ্যাসিস্ট, বি-ডিরেকশনাল কুইকশিফটার, টুইন ফ্রন্ট ডিস্ক ব্রেক, আপসাইড ডাউন ফর্ক, প্রভৃতি।

Tags:    

Similar News