Tata Motors পুজোর মুখে Harrier XMAS লঞ্চ করল, দাম ও সব ফিচার্স দেখে নিন

By :  SUMAN
Update: 2022-09-17 05:37 GMT

বর্তমানে ভারতে মাঝারি আকারের এসইউভি গাড়ির বাজার তুঙ্গে। যে ক্ষেত্রে দেশের অন্যতম বৃহত্তম গাড়ি সংস্থা টাটা মোটরস (Tata Motors) রাজ করছে। এই সেগমেন্টে তাদের একাধিক মডেলের মধ্যে Harrier বেশ সাফল্যের মুখ দেখেছে। এবারে ২৫ ডিসেম্বরের আগেই বড়দিনের অনুভূতি জাগিয়ে Harrier XMAS পুজোর মুখে ভারতে লঞ্চ করল টাটা। যার ম্যানুয়াল ভ্যারিয়েন্টের প্রারম্ভিক মূল্য ১৭.২০ লক্ষ টাকা (এক্স-শোরুম) নির্ধারণ করা হয়েছে। এবং অটোমেটিক ট্রিমের দাম ১৮.৫০ লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু।

উল্লেখ্য, এর আগে Harrier Jet Edition নিয়ে এসেছিল টাটা। এই মিড সাইজ এসইউভির নয়া XMAS ভ্যারিয়েন্ট রেগুলার XM ট্রিমের চেয়ে অধিক ফিচার দ্বারা সজ্জিত। ডিজাইনের সামান্য পরিবর্তন আছে। Tata Harrier XMAS-এর ফিচারগুলির তালিকায় উপস্থিত ১৭ ইঞ্চি ডুয়েল টোন অ্যালয় হুইল, প্যানোরামিক সানরুফ, টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম, অ্যান্ড্রয়েড অটো, অ্যাপেল কারপ্লে, রিভার্স পার্কিং ক্যামেরা এবং ৮-স্পিকার সাউন্ড সিস্টেম।

XMAS ভার্সনটি ৬-স্পিড অটোমেটিক ট্রান্সমিশন অথবা ম্যানুয়াল স্টিক শিফ্ট গিয়ারবক্সের বিকল্পে কেনা যাবে। পাওয়ারট্রেন বলতে এতে দেওয়া হয়েছে ২.০ লিটার FCA-সোর্সড, ৪-সিলিন্ডার, টার্বোচার্জড ডিজেল ইঞ্জিন। যা থেকে ১৭০ পিএস শক্তি এবং ৩৫০ এনএম টর্ক উৎপন্ন হবে। বিভিন্ন ট্রাকশন কন্ট্রোলর মোড সহ এসেছে এটি। Harrier-এর নয়া এডিশনটি লম্বায় ৪,৫৯৮ মিমি, চওড়ায় ১,৮৯৪ মিমি, উচ্চতায় ১,৭০৬ মিমি এবং হুইলবেস ২,৭৪১ মিমি।

Tata Harrier XMAS-এর গ্রাউন্ড ক্লিয়ারেন্স ২০৫ মিমি। ইবিডি সহ এবিএস, ডুয়েল ফ্রন্ট এয়ারব্যাগ, রিভার্স পার্কিং সেন্সর, হিল হোল্ড কন্ট্রোল, ট্রাকশন কন্ট্রোল, রোল ওভার মিটিগেশন, ব্রেক ডিস্ক ওয়াইপিং, সেন্ট্রাল লকিং সহ আরও অন্যান্য সেফটি ফিচার্স রয়েছে এতে। উল্লেখ্য, এখন ভ্যারিয়েন্ট অনুযায়ী টাটা হ্যারিয়ারের দাম ১৪.৭০ লাখ টাকা থেকে শুরু করে ২২.২০ লাখ টাকা (এক্স-শোরুম) পর্যন্ত।

Tags:    

Similar News