চার্জ দেওয়ার জন্য এক টাকাও লাগবে না, EV গ্রাহকদের জন্য বাম্পার অফার আনল Tata

Update: 2024-10-19 08:49 GMT

ইলেকট্রিক গাড়ি বিক্রিতে বরাবরই শীর্ষে টাটা মোটরস (Tata Motors)। এবার ক্রেতাদের জন্য সংস্থাটি আকর্ষণীয় ফেস্টিভ অফার নিয়ে হাজির হয়েছে। এইচটি অটোর রিপোর্ট অনুযায়ী, সংস্থার সবচেয়ে বৈদ্যুতিক গাড়ির মডেল, Tiago EV কিনলে ৭৫,০০০ টাকা পর্যন্ত বেনিফিট পাওয়া যাবে।

এছাড়াও, Tiago EV ব্যবহারকারীরা টাটা পাওয়ার চার্জিং স্টেশনে ছয় মাস বিনামূল্যে গাড়ি চার্জ দিতে পারবেন। এই অফার সম্পর্কে বিস্তারিত জানতে ক্রেতারা নিকটবর্তী টাটা মোটরসের আউটলেটে যাওয়ার পরামর্শ দেবো আমরা। তবে মনে রাখবেন, অফারটি ৩১শে অক্টোবর পর্যন্ত চালু থাকবে।

Tiago EV দুই ব্যাটারি ভ্যারিয়েন্টে উপলব্ধ - ১৯.২ কিলোওয়াট আওয়ার এবং ২৪ কিলোওয়াট আওয়ার। দুই মডেল থেকে যথাক্রমে ২২১ কিলোমিটার এবং ২৭৫ কিলোমিটার রেঞ্জ পাওয়া যায়। এই ব্যাটারি প্যাকগুলি লিকুইড কুল্ড। গাড়িতে মাল্টি মোড রিজেনারেটিভ ব্রেকিং সিস্টেমও রয়েছে।

টিয়াগো ইভি পাঁচটি কালার অপশনে উপলব্ধ - সিগনেচার টিল ব্লু, ডেটোনা গ্রে, টিপিক্যাল মিস্ট, প্রিস্টিন হোয়াইট, ও মিডনাইট প্লাম। গাড়িতে ৩ বছর অথবা ১.২৫ লক্ষ কিলোমিটার ওয়ারেন্টি থাকছে। আর ব্যাটারি ও মোটরে মিলবে ৮ বছর বা ১.৬ লক্ষ কিলোমিটার ওয়ারেন্টি (যেটি আগে হবে)। ছাড় বাদে গাড়িটির দাম ৭.৯৯ লক্ষ টাকা (এক্স-শোরুম)।

Tags:    

Similar News