শুধুমাত্র এ মাসে পাওয়া যাবে! কালীপুজোর আগে স্পেশাল এডিশন গাড়ি আনল Toyota

Update: 2024-10-19 14:12 GMT

Toyota তাদের জনপ্রিয় হ্যাচব্যাক, Glanzar মডেলের একটি স্পেশাল এডিশন লঞ্চের ঘোষণা করেছে। নতুন সংস্করণটির নাম Glanza Festive Edition। লিমিটেড এডিশন এই মডেলটি আগামী ৩১শে অক্টোবর পর্যন্ত কিনতে পাওয়া যাবে। এতে ২০,৬৫৭ টাকা মূল্যের ফ্রি অ্যাক্সেসরিজ অফার করা হচ্ছে।

উল্লেখ্য, উৎসবের মরসুমে এটি টয়োটার তৃতীয় স্পেশাল এডিশন মডেল। এর আগে সংস্থা Urban Cruiser Hyryder এবং Taisor ফেস্টিভ এডিশন লঞ্চ করেছে। যারা জানেন না তাদের উদ্দেশ্যে বলে রাখি, টয়োটা গ্লানজা আসলে মারুতি সুজুকির ব্যালেনোর রিব্যাজড ভার্সন।

Glanza Festive Edition এর অ্যাক্সেসরিজের মধ্যে ১৩টি এলিমেন্ট রয়েছে, যেমন ক্রোম এবং ব্ল্যাক বডি সাইড মোল্ডিং, পিছনের দরজার জন্য ক্রোম ইনসার্ট এবং ওআরভিএম (ORVM), রিয়ার রিফ্লেক্টর, ফেন্ডার এবং রিয়ার বাম্পার। এছাড়াও, স্পেশাল এডিশন টয়োটা গ্লানজা থ্রিডি ফ্লোরম্যাট, ডোর ভাইজার, কালো এবং সিলভারের নেক কুশন ও ওয়েলকাম ডোর ল্যাম্প দিয়ে সজ্জিত।

Toyota Glanza এর স্পেশাল এডিশনের মেকানিক্যাল স্পেসিফিকেশন অবশ্য অপরিবর্তিত থাকছে। আগের মতোই গাড়িটির হুডের নীচে ১.২ লিটার পেট্রল ইঞ্জিন থাকছে। এটি ফাইভ স্পিড ম্যানুয়াল ও এএমটি গিয়ারবক্সের সঙ্গে উপলব্ধ। এছাড়াও, টয়োটা সিএনজি ভার্সনও বিক্রি করে।

Tags:    

Similar News