৭৪,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট, দিওয়ালি ডিলে জলের দরে Samsung, OnePlus স্মার্টফোন

Update: 2024-10-19 06:09 GMT

অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে পাওয়া যাচ্ছে দিওয়ালি স্পেশাল ডিল। এই ডিলে অনেক কম দামে স্মার্টফোন কেনার সুযোগ পাওয়া যাচ্ছে। আপনি ৭৪,০০০ টাকা পর্যন্ত ছাড়ে Samsung Galaxy S23 Ultra কিনতে পারবেন। আবার ৫,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে OnePlus 12R এর সাথে। এছাড়া ব্যাঙ্ক অফার ও এক্সচেঞ্জ অফারের ফায়দা নেওয়া যাবে। তাই আপনার যদি কোনো ফ্ল্যাগশিপ ফোন‌ কেনার দরকার থাকে তাহলে এই সুযোগ হাতছাড়া করবেন না।

Samsung Galaxy S23 Ultra 5G AI এর উপর অ্যামাজন দিওয়ালি ডিল

গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালের দিওয়ালি স্পেশাল ডিলে স্যামসাং গ্যালাক্সি এস২৩ আল্ট্রা ৭৫,৯৯৯ টাকায় তালিকাভুক্ত আছে। এই মূল্য ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। যেখানে লঞ্চের সময় এর দাম ছিল ১,৪৯,৯৯৯ টাকা। এর সাথে ১,০০০ টাকা ব্যাঙ্ক অফারও দেওয়া হচ্ছে। এছাড়া এক্সচেঞ্জ অফারে ৬০,৬০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট মিলবে।

ফিচারের কথা বললে, স্যামসাংয়ের এই স্মার্টফোনে আছে স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর। ফটোগ্রাফির জন্য এতে এলইডি ফ্ল্যাশসহ কোয়াড ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ২০০ মেগাপিক্সেল প্রধান লেন্সসহ ১০ মেগাপিক্সেল টেলিফটো লেন্স, ১০ মেগাপিক্সেল পেরিস্কোপ লেন্স এবং ১২ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড অ্যাঙ্গেল লেন্স। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

OnePlus 12R

ওয়ানপ্লাস ১২আর এর ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের লঞ্চের সময় দাম ছিল ৫৩,৯৯৯ টাকা। তবে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালের দিওয়ালি স্পেশাল ডিলে এটি ৩৭,৯৯৯ টাকার পাওয়া যাচ্ছে। আবার সেলে ৩ হাজার টাকা পর্যন্ত ব্যাঙ্ক ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। সাথে রয়েছে ৩৬,০৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার।

ফিচারের কথা বললে, ওয়ানপ্লাসের এই ফোনে পারফরম্যান্সের জন্য ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৮ জেন ২ চিপসেট। ফটোগ্রাফির জন্য এতে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা পাওয়া যাবে। আবার পাওয়ার দেওয়ার জন্য দেওয়া হচ্ছে ৫৫০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারি ১০০ ওয়াট ওয়্যার্ড চার্জিং সাপোর্ট করে।

Tags:    

Similar News