অফিশিয়াল লঞ্চের আগেই পর্দাফাঁস, Bajaj Pulsar N125 এর প্রথম ছবি প্রকাশ্যে এল

Update: 2024-10-17 08:35 GMT

Bajaj আজ ভারতে একটি ব্র্যান্ড নিউ বাইক লঞ্চ করতে চলেছে, যার নাম Pulsar N125 হবে বলে আশা করা হচ্ছে। ভারতে একাধিকবার এই মোটরসাইকেলটি টেস্টিংয়ের সময় স্পট করা হয়েছিল। গতকাল নতুন পালসার মডেলটির টিজার প্রকাশ হয়। আর আজ অফিশিয়াল লঞ্চের আগেই Bajaj Pulsar N125 এর ছবি অনলাইনে ফাঁস হয়ে গিয়েছে।

ছবিতে পালসার এন১২৫ মডেলের হেডলাইটে শার্প ডিজাইন লক্ষ্য করা গিয়েছে। অন্যান্য এন সিরিজের বাইকের মতোও এতে এলইডি লাইটিং থাকবে বলে আশা করা যায়। সঙ্গে মিলবে ইংরেজি 'জেড' আকৃতির ডিআরএল। ট্যাঙ্কের ক্যাপাসিটি ১১ থেকে ১২ লিটারের মধ্যে হতে পারে। ট্যাঙ্কের চারপাশে শার্প শ্রাউড রয়েছে।

Pulsar N125 এর অন্যান্য লক্ষণীয় ডিজাইন এলিমেন্টের মধ্যে রয়েছে আন্ডারবেলি এগজস্ট, স্প্লিট সিট ও মজবুত গ্রাব রেল সহ শর্ট টেল সেকশন। কালার ছবিতে স্পষ্ট বোঝা না গেলেও, অফিশিয়াল টিজারে বাইকের ইউনিক পার্পেল কালার স্কিম থাকবে বলে নিশ্চিত করা হয়েছে।

নতুন পালসার মডেলটিতে সিঙ্গেল সিলিন্ডার, এয়ার কুল্ড ইঞ্জিন দেখা গিয়েছে। ১২৫ সিসির ওই ইঞ্জিন থেকে ১১.৬৪ হর্সপাওয়ার ১০.৮ এনএম টর্ক পাওয়া যাবে বলে অনুমান। দাম ৯০,০০০ থেকে ৯৫,০০০ টাকার (এক্স-শোরুম) মধ্যে হওয়ার সম্ভাবনা। Pulsar N125 এর সঙ্গে TVS Raider 125 ও Hero Xtreme 125 বাইক দু'টির প্রতিযোগিতা চলবে।

Tags:    

Similar News