Samsung ফোনে দিওয়ালি স্পেশাল সেল, ১২,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট

Update: 2024-10-20 03:45 GMT

কয়েকদিন পরেই আলোর উৎসব দীপাবলি। সেই উপলক্ষে ই-কমার্স সাইটগুলি বিভিন্ন সেলের আয়োজন করেছে। যদিও দূর্গা পুজো উপলক্ষে আনা অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল এখনও শেষ হয়নি। এই সেলেই স্মার্টফোনের উপর দেওয়া হচ্ছে দিওয়ালি ডিল। তবে আমরা অন্যান্য ফোন নয়, এই প্রতিবেদনে Samsung এর তিনটি ডিভাইসের বিষয়ে বলবো, যাগুলি ১২,৫০০ টাকা পর্যন্ত দিওয়ালি ডিলে কম দামে কেনার সুযোগ আছে। এই লিস্টে আছে Samsung এর বাজেট, ফ্ল্যাগশিপ ও ফোল্ডেবল ফোন।

Samsung Galaxy S24 5G AI

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলের দিওয়ালি ডিলে স্যামসাং গ্যালাক্সি এস২৪ ৫জি এর ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্ট ৬৭,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। আবার এর সাথে ৩ হাজার টাকা পর্যন্ত ব্যাঙ্ক অফার দেওয়া হচ্ছে। শুধু তাই নয় এই সাথে ৬০,৬০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও দেওয়া হচ্ছে।

Samsung Galaxy M05

স্যামসাং গ্যালাক্সি এম০৫ এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৬৪৯৯ টাকা রাখা হয়েছে। এর এমআরপি ৯,৯৯৯ টাকা। অর্থাৎ ২,৫০০ টাকা ছাড় রয়েছে। আবার নো কস্ট ইএমআই সহ ১,০০০ টাকা ক্যাশব্যাক দেওয়া হবে। শুধু তাই নয়, এক্সচেঞ্জ অফারে ৬,১৫০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট মিলবে।

Samsung Galaxy Z Fold 6 5G AI

Samsung Galaxy Z Fold 6 5G AI এর ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের ফোনের দাম ১,৬৪,৯৯৯ টাকা। দিওয়ালি স্পেশাল ডিলে ১২,৫০০ টাকা পর্যন্ত ব্যাঙ্ক ছাড় দেওয়া হয়েছে। অ্যাক্সিস সহ বিভিন্ন ব্যাঙ্কের কার্ড হোল্ডাররা এই ছাড় পাবে। সাথে রয়েছে ৮,২৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার। আবার পুরানো ফোন এক্সচেঞ্জ করে ৭২,৬০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে।

Tags:    

Similar News