Lava Agni 3 অবিশ্বাস্য দামে Sony ক্যামেরা, ডুয়েল ডিসপ্লে ও আইফোনের মতো ফিচার সহ লঞ্চ হল

Update: 2024-10-04 08:49 GMT

Lava Agni 3 আজ ভারতে লঞ্চ হল। ফোনটির দাম শুরু হয়েছে ২০,৯৯৯ টাকা থেকে। মিড রেঞ্জে আসা ডিভাইসটি প্রিমিয়াম এক্সপেরিয়েন্স দেবে। এই স্মার্টফোনে ডুয়েল অ্যামোলেড ডিসপ্লে সহ ওআইএস ক্যামেরা পাওয়া যাবে। আবার Lava Agni 3 হ্যান্ডসেটে দেওয়া হয়েছে আইফোনের মতো অ্যাকশন কী। ডিভাইসটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। আসুন এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Lava Agni 3 ভারতে প্রাইস বা দাম ও সেল

লাভা অগ্নি ৩ এর ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে চার্জার ছাড়া ২০,৯৯৯ টাকা। আর চার্জার সহ ফোনটির ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ও ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা হয়েছে যথাক্রমে ২২,৯৯৯ টাকা ও ২৪,৯৯৯ টাকা‌‌। এটি অ্যামাজন থেকে পাওয়া যাবে। লাভা অগ্নি ৩ এর সাথে ১ বছরের ওয়ারেন্টি দেওয়া হবে। ফোনটি দুটি কালারে পাওয়া যাবে - হিদার গ্লাস, প্রিস্টিন গ্লাস।

Lava Agni 3 স্পেসিফিকেশন ও ফিচার

লাভা অগ্নি ৩ প্রিমিয়াম গ্লাস স্যান্ডউইচ ডিজাইনের সাথে এসেছে। এতে কার্ভড ব্যাক প্যানেল উপস্থিত, যা ব্যবহারকারীদের ফোনটি শক্ত করে ধরতে সাহায্য করবে। আবার এই ডিভাইসে আছে থ্রিডি কার্ভড অ্যামোলেড ডিসপ্লে এবং পাতলা বেজেল।

Lava Agni 3 এর পিছনে ক্যামেরা মডিউলের কাছে ইনস্টাস্ক্রিন নামে একটি সেকেন্ডারি অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে। এটি ক্যামেরা ভিউ-ফাইন্ডার হিসাবে, কল ধরতে বা রিজেক্ট করতে, মিউজিক প্লে বা পজ করতে, নোটিফিকেশন দেখতে ব্যবহার করা যাবে‌।

আবার Lava Agni 3 একটি কাস্টমাইজেবল অ্যাকশন কী সহ লঞ্চ হয়েছে। এটি অ্যাপ্লিকেশন এবং ক্যামেরা শাটার দ্রুত চালু করা ছাড়াও বিভিন্ন কাজে ব্যবহার করা যাবে। লাভার তরফে বলা হয়েছে তাদের এই স্মার্টফোনের সাথে দুটি বড় অ্যান্ড্রয়েড আপডেট এবং চার বছরের সফ্টওয়্যার আপডেট পাওয়া যাবে।

Lava Agni 3 এর টেকনিক্যাল স্পেসিফিকেশন

ডিসপ্লে: ৬.৭৮ ইঞ্চি থ্রিডি-কার্ভড অ্যামোলেড স্ক্রিন, ১.৫কে রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট, এইচডিআর সাপোর্ট, ১২০০ নিটস পিক ব্রাইটনেস, ব্যাকসাইডে সেকেন্ডারি অ্যামোলেড প্যানেল।

প্রসেসর, র‌্যাম ও স্টোরেজ: মিডিয়াটেক ডাইমেনসিটি ৭৩০০এক্স, এআরএম মালি-জি৬১৫ জিপিইউ। ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি/২৫৬ জিবি স্টোরেজ।

সফটওয়্যার: অ্যান্ড্রয়েড ১৪।

রিয়ার ক্যামেরা: ওআইএস ও সনি কোয়াড-বেয়ার সেন্সরসহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি, ৩ এক্স অপটিক্যাল জুম সহ ৮ মেগাপিক্সেল টেলিফটো লেন্স, ৮ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড লেন্স।

ফ্রন্ট ক্যামেরা: ১৬ মেগাপিক্সেল।

ব্যাটারি এবং চার্জিং: ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং।

কানেক্টিভিটি: ডুয়েল সিম, ৫জি, ফোরজি এলটিই, ওয়াইফাই ৬ই, ব্লুটুথ ৫.৪, জিপিএস।

অন্যান্য ফিচার: ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ডলবি অ্যাটমস স্টেরিও স্পিকার, কাস্টমাইজেবল অ্যাকশন কি, ডুয়েল ডিসপ্লে।


Tags:    

Similar News