Vivo Y28s 5G এখন আরও সস্তা, উৎসবের মরসুমে বিক্রি বাড়াতে দাম কমালো সংস্থা

Update: 2024-10-04 09:19 GMT

উৎসবের মরসুমে Vivo Y28s 5G ফোনের দাম চিরদিনের মতো কমে গেল। এখন থেকে এই ডিভাইসটি ৫০০ টাকা কম দামে কেনা যাবে। যারপর স্মার্টফোনটি এই মুহূর্তে ১৩,৪৯৯ টাকা থেকে পাওয়া যাচ্ছে। ফিচারের কথা বললে, এই হ্যান্ডসেটে আছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬৩০০ প্রসেসর, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা ও ৫,০০০ এমএএইচ। তাই যারা সস্তায় ভরপুর ফিচারের 5G ফোন খোঁজ করছেন তারা Vivo Y28s 5G কিনতে পারেন।

Vivo Y28s 5G এর নতুন দাম

ভিভো ওয়াই২৮এস ৫জি ফোনের ৪ জিবি + ১২৮ জিবি ভ্যারিয়েন্টের নতুন দাম ১৩,৪৯৯ টাকা। আর দাম কমার পর ৬ জিবি + ১২৮ জিবি ভ্যারিয়েন্ট কেনা যাবে ১৪,৯৯৯ টাকায় এবং ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি ভ্যারিয়েন্ট ১৬,৪৯৯ টাকায় কেনা যাবে। যেখানে লঞ্চের সময় এই ৫জি স্মার্টফোনের ৪ জিবি + ১২৮ জিবি ভ্যারিয়েন্টের মূল্য ছিল ১৩,৯৯৯ টাকা, ৬ জিবি + ১২৮ জিবি ভ্যারিয়েন্টের মূল্য ছিল ১৫,৪৯৯ টাকা এবং ৮ জিবি + ১২৮ জিবি ভ্যারিয়েন্টের মূল্য ছিল ১৬,৯৯৯ টাকা।

উল্লেখ্য, ভিভো ওয়াই২৮এস ৫জি ভিন্টেজ রেড এবং টুইঙ্কলিং পার্পল কালার অপশনে পাওয়া যায়। নতুন দামে ডিভাইসটি ফ্লিপকার্ট, ভিভো ইন্ডিয়া ই-স্টোর এবং সমস্ত রিটেল স্টোর থেকে কেনা যাবে।

Vivo Y28s 5G স্পেসিফিকেশন ও ফিচার

Vivo Y28s 5G ফোনে ফটোগ্রাফির জন্য ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। যার প্রাইমারি ক্যামেরা রেজোলিউশন ৫০ মেগাপিক্সেল। এর প্রাইমারি ক্যামেরায় Sony IMX852 সেন্সর ব্যবহার করা হয়েছে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এই স্মার্টফোনে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। রিয়ার ক্যামেরায় সুপার নাইট মোড এবং মাল্টি-স্টাইল পোর্ট্রেট মোড সাপোর্ট করবে।

এই ভিভো ডিভাইসে ডুয়াল ন্যানো সিম সাপোর্টের সাথে ৬.৫৬ ইঞ্চি এইচডি প্লাস এলসিডি স্ক্রিন দেওয়া হয়েছে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট ও ৮৪০ নিটস পর্যন্ত ব্রাইটনেস সাপোর্ট করবে। চোখের সুরক্ষার জন্য এই ডিসপ্লে টিইউভি রাইনল্যান্ড লো ব্লু লাইট সার্টিফিকেশন প্রাপ্ত। এই হ্যান্ডসেটে ইউএসবি টাইপ-সি পোর্ট এবং ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

পারফরম্যান্সের জন্য Vivo Y28s 5G ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬৩০০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ডিভাইসটি ফানটাচ ওএস ১৪ কাস্টম স্কিনে চলবে। এর অন্যান্য ফিচারের মধ্যে আছে ৫জি, ব্লুটুথ ৫.৪, জিপিএস এবং ওয়াই-ফাই, সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও আইপি৬৪ রেটিং।

Tags:    

Similar News