দীপাবলি উপলক্ষে ১৩ হাজার টাকায় iPhone 16 বাড়ি নিয়ে যাওয়া সুযোগ দিচ্ছে মুকেশ আম্বানির সংস্থা

Update: 2024-10-04 14:39 GMT

আসন্ন দীপাবলি উৎসব উপলক্ষে একটি চমকপ্রদ অফার নিয়ে এসেছে মুকেশ আম্বানির নেতৃত্বাধীন Reliance Digital। এই অফারে মাত্র ১৩,০০০ টাকায় বাড়ি নিয়ে যাওয়া যাবে iPhone 16। সাথে পাওয়া যাবে ব্যাঙ্ক ডিসকাউন্ট অফার। তাই আপনি যদি iPhone 16 কেনার কথা চিন্তা ভাবনা করে থাকেন, তাহলে Reliance Digital এর এই অফার হাতছাড়া করবেন না।

রিলায়েন্স ডিজিটালে iPhone 16 এর উপর লোভনীয় অফার

রিলায়েন্স ডিজিটালে iPhone 16 এর ১২৮ জিবি ভ্যারিয়েন্টের এমআরপি ৭৯,৯০০ টাকা। তবে এটি ৫,০০০ টাকা ডিসকাউন্টে কেনা যাবে, যার পর iPhone 16-এর দাম কমে দাঁড়াবে ৭৪,৯০০ টাকায়।

এছাড়াও, আপনি যদি আইসিআইসিআই, এসবিআই বা কোটাক ব্যাঙ্ক-এর ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করেন তাহলে পেয়ে যেতে পারেন আরো ৫,০০০ টাকা ইনস্ট্যান্ট ছাড়। পাশাপাশি, আপনি রিলায়েন্স ডিজিটালের নো কস্ট ইএমআই অপশন ব্যবহার করে প্রতিমাসে ১২,৪৮৩ টাকা মাসিক কিস্তি দিয়ে ৬ মাসের মধ্যেই এই ডিভাইসটি নিজের করে নিতে পারবেন। অর্থাৎ প্রতি মাসে ১৩,০০০ টাকার কম খরচে বাড়ি নিয়ে যাওয়া যাবে iPhone 16।

iPhone 16-এর স্পেসিফিকেশন ও ফিচার

এই প্রিমিয়াম ডিভাইসে আছে ১১৭৯×২৫৫৬ পিক্সেল রেজোলিউশন এবং ৬০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.১ ইঞ্চির ওএলইডি ডিসপ্লে। এটি ডুয়েল সিম সাপোর্ট যুক্ত হ্যান্ডসেট (ইউএসএ- ই-সিম এবং বিশ্বব্যাপী- ন্যানো+ ই-সিম), এবং ফোনটি আইওএস ১৮ অপারেটিং সিস্টেমে চালিত হয়।

আর পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৩৫৬১ এমএএইচ ব্যাটারি। পারফরম্যান্সের জন্য এই লেটেস্ট ডিভাইসে ব্যবহার করা ৩এনএম অক্টাকোর এ১৮ চিপসেট।

এছাড়াও, এই আপগ্রেডেড স্মার্টফোনে সেরামিক সিল্ড প্রোটেকশন এবং ডায়ানামিক আইল্যান্ডের মতো ফিচারও উপস্থিত। আবার, ধুলো এবং জল প্রতিরোধের জন্য রয়েছে আইটি ৬৮ রেটিং।

ক্যামেরার কথা বললে, iPhone 16 মডেলে রয়েছে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স। আর কানেক্টিভিটির জন্য এতে দেওয়া হয়েছে iPhone 16 5G, 4G এলটিই ওয়াই-ফাই ৬ই, ব্লুটুথ, জিপিএস, এনএফসি এবং একটি ইউএসবি টাইপ সি পোর্ট।

Tags:    

Similar News