Motorola Edge 50 Fusion vs OnePlus Nord CE 4: ২০-৩০ হাজার টাকার মধ্যে সেরা ক্যামেরা ফোন কোনটি

Update: 2024-10-12 10:13 GMT

এই মুহূর্তে ২০ হাজার টাকা থেকে ৩০ হাজার টাকার মধ্যে ভালো ক্যামেরা ফোন খোঁজ করলে Motorola Edge 50 Fusion কে এগিয়ে রাখবো আমরা। ক্যামেরা ছাড়াও ফোনটির অন্যান্য ফিচারও আকর্ষণীয়। তাই পুজো সেলে এই স্মার্টফোনের চাহিদা ছিল তুঙ্গে। এই রেঞ্জে আরও একটি দুর্দান্ত ফোন হল OnePlus Nord CE 4। অ্যামাজনে একসময়ে ২৫ হাজার টাকার রেঞ্জের বেস্ট সেলিং ডিভাইস ছিল এটি। ফলে Motorola Edge 50 Fusion নাকি OnePlus Nord CE 4 কেনা‌ লাভজনক হবে তা নিয়ে ক্রেতাদের মধ্যে দ্বিমত দেখা যায়। তাই আসুন এই দুই স্মার্টফোনের দাম ও স্পেসিফিকেশনের মধ্যে পার্থক্য দেখে নেওয়া যাক, যারপর পরিষ্কার হয়ে যাবে কোন ফোনটি সেরা।

Motorola Edge 50 Fusion vs OnePlus Nord CE 4: ভারতে দাম

মোটোরোলা এজ ৫০ ফিউশন এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২২,৯৯৯ টাকা। আর এর ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা হয়েছে ২৩,৯৯৯ টাকা।

আর ওয়ানপ্লাস নর্ড সিই ৪ এর ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ২৪,৯৯৯ টাকা। আবার ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট কিনতে খরচ হবে ২৬,৯৯৯ টাকা।

Motorola Edge 50 Fusion vs OnePlus Nord CE 4: ডিসপ্লে

মোটোরোলার এজ ৫০ ফিউশন ফোনের সামনে দেখা যাবে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট ও ১৬০০ নিটস পিক ব্রাইটনেস সাপোর্ট সহ ৬.৭ ইঞ্চি কার্ভড পি-ওএলইডি ডিসপ্লে। এতে এইচডিআর১০ প্লাস ও রেইন ওয়াটার স্মার্ট টাচ সাপোর্ট করে।

ওয়ানপ্লাস নর্ড সিই ৪-এর সামনে ৬.৭ ইঞ্চি অ্যামোলেড স্ক্রিন উপস্থিত, যা ফুলএইচডি+ রেজোলিউশন অফার করে। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ১,১০০ নিট পিক ব্রাইটনেস, এইচডিআর১০ প্লাস ও অ্যাকোয়াটাচ সাপোর্ট করে।

Motorola Edge 50 Fusion vs OnePlus Nord CE 4: প্রসেসর ও সফটওয়্যার

Motorola Edge 50 Fusion ডিভাইসে আছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭এস জেন ২ প্রসেসর ও অ্যান্ড্রয়েড ১৪-ভিত্তিক সফ্টওয়্যার স্কিন।

অন্যদিকে OnePlus Nord CE 4 মডেলটি স্ন্যাপড্রাগন ৭ জেন ৩ প্রসেসর দ্বারা চালিত। হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক অক্সিজেনওএস ১৪.এক্স কাস্টম স্কিনে চলে।

Motorola Edge 50 Fusion vs OnePlus Nord CE 4: ক্যামেরা

Motorola Edge 50 Fusion স্মার্টফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হবে ৫০ মেগাপিক্সেল Sony LYTIA 700c প্রাইমারি সেন্সর ও ১৩ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড সেন্সর। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

অন্যদিকে ক্যামেরার কথা বললে OnePlus Nord CE 4 ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ওআইএস সহ ৫০ মেগাপিক্সেল Sony LYT-600 প্রাইমারি সেন্সর ও ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স। আর এর সামনে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা বিদ্যমান।

Motorola Edge 50 Fusion vs OnePlus Nord CE 4: ব্যাটারি

মোটোরোলা এজ ৫০ ফিউশন ডিভাইসে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৬৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

ওয়ানপ্লাস নর্ড সিই ৪ ফোনে ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,৫০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে।

Tags:    

Similar News