Motorola বাজেট রেঞ্জে লঞ্চ করল Moto G55 স্মার্টফোন, 50 মেগাপিক্সেল ক্যামেরা সহ রয়েছে 120Hz ডিসপ্লে

Update: 2024-10-14 10:53 GMT

ইউরোপের পর এবার চীনে লঞ্চ হল Motorola Moto G55 স্মার্টফোন। এর দাম রাখা হয়েছে ২০ হাজার টাকার কম। এই ফোনে পাওয়া যাবে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এছাড়া Moto G55 ফুল এইচডি প্লাস ডিসপ্লে ও ডাইমেনসিটি ৭০২৫ প্রসেসরের সাথে এসেছে। আসুন ডিভাইসটির দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Moto G55 এর প্রাইস বা দাম

মোটো জি৫৫ একটি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে। এর ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১৩৯৯ ইউয়ান, যা ভারতীয় মূল্যে প্রায় ১৬,৫০০ টাকার সমান। মোটোরোলা মোটো জি৫৫ ফোনটি তিনটি কালারে পাওয়া যাবে ফরেস্ট গ্রে, স্মোকি গ্রিন এবং টোয়াইলাইট পার্পল।

Moto G55 এর স্পেসিফিকেশন ও ফিচার

মোটো জি৫৫ স্মার্টফোনে আছে ডুয়াল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ৮ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর। প্রাইমারি ক্যামেরায় অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (ওআইএস) সাপোর্ট করবে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

Motorola Moto G55 ডিভাইসে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৪৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) এলসিডি ডিসপ্লে। ডিসপ্লের সুরক্ষার জন্য কর্নিং গরিলা গ্লাস ৫ দেওয়া হয়েছে। পারফরম্যান্সের জন্য এই ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০২৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে।

ব্যাটারির কথা বললে, মোটোরোলার এই হ্যান্ডসেটে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। Motorola Moto G55 এর অন্যান্য ফিচারের মধ্যে রয়েছে ৩.৫ মিমি হেডফোন জ্যাক এবং ডলবি অ্যাটমস সাপোর্ট সহ স্টেরিও স্পিকার।

Tags:    

Similar News