Oppo Find X8 এর সমস্ত স্পেসিফিকেশন ফাঁস, তিনটি ৫০ এমপি ক্যামেরা সহ থাকবে ওয়্যারলেস চার্জিং সাপোর্ট

Update: 2024-10-16 06:50 GMT

Oppo আগামী ২৪ অক্টোবর চীনে Find X8 সিরিজ লঞ্চ করতে চলেছে। এই সিরিজের অধীনে Oppo Find X8 ও Find X8 Pro বাজারে আসবে বলে জানা গেছে। তবে লঞ্চের আগেই এই দুই ফোনের সমস্ত স্পেসিফিকেশন চীনের মাইক্রো ব্লগিং সাইট উইবো-তে শেয়ার করেছেন এক টিপস্টার। আসুন Oppo Find X8 এর সম্পূর্ণ স্পেসিফিকেশন দেখে নেওয়া যাক।

Oppo Find X8: স্পেসিফিকেশন ও ফিচার (প্রত্যাশিত)

জানা গেছে ওপ্পো ফাইন্ড এক্স৮ ফোনে থাকবে ৬.৫৯ ইঞ্চি টিয়ামা ওএলইডি ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও ৪,৫০০ নিটস পর্যন্ত ব্রাইটনেস অফার করবে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হবে ডাইমেনসিটি ৯৪০০ প্রসেসর। আর ডিভাইসটি ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ, ১২ জিবি র‌্যাম + ৫১২ জিবি স্টোরেজ, ১৬ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ, ১৬ জিবি র‌্যাম + ৫১২ জিবি স্টোরেজ এবং ১৬ জিবি র‌্যাম + ১ টিবি স্টোরেজ সহ পাওয়া যাবে।

এদিকে পাওয়ার ব্যাকআপের জন্য ওপ্পো ফাইন্ড এক্স৮ স্মার্টফোনে ৫,৬৩০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে, যা ৮০ ওয়াট ওয়্যার্ড ও ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে। এটি স্টারি ব্ল্যাক, ব্রিজি ব্লু, লাইট হোয়াইট ও বাবল পিঙ্ক কালারে আসবে। আর এই ফ্ল্যাগশিপ ফোনে কর্নিং গরিলা গ্লাস প্রোটেকশন সহ আইপি৬৮ রেটিং থাকবে।

ক্যামেরার কথা বললে, Oppo Find X8 এর সামনে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে। আর পিছনে দেখা যাবে হ্যাসেলব্লাডের ডেভেলপ করা ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হবে অপ্টিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন বা ওআইএস সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেল Sony LYT-700 প্রাইমারি সেন্সর, ৫০ মেগাপিক্সেল স্যামসাং জেএন৫ আল্ট্রা ওয়াইড সেন্সর ও ওআইএস সহ‌ ৫০ মেডিকেল LYT-600 পেরিস্কোপ টেলিফটো লেন্স, যা ৩এক্স জুম অফার করবে। এই স্মার্টফোন ৭.৮৫মিমি পুরু হবে এবং এর ওজন হবে ১৯৩ গ্রাম।

Tags:    

Similar News