Oppo Find X8 Pro দেখাবে ক্যামেরার কামাল, ধারে কাছে থাকবে না DSLR-ও, দেখুন সমস্ত ফিচার

Update: 2024-10-16 07:12 GMT

Oppo Find X8 এর সাথে আগামী ২৪ অক্টোবর লঞ্চ হচ্ছে Oppo Find X8 Pro। আর এই প্রো মডেলটি নিয়ে ক্যামেরা অনুরাগী মানুষদের কাছে ইতিমধ্যেই আগ্রহ তৈরি হয়েছে। কারণ বিভিন্ন রিপোর্ট থেকে জানা গেছে যে, এতে সনির লেটেস্ট ক্যামেরা সেন্সর ব্যবহার করা হবে। পাশাপাশি থাকবে ৬এক্স পেরিস্কোপ টেলিফটো লেন্স। ক্যামেরার পাশাপাশি Oppo Find X8 Pro স্মার্টফোনের অন্যান্য স্পেসিফিকেশন আজ এক টিপস্টার উইবো-তে ফাঁস করেছেন।

Oppo Find X8 Pro এর স্পেসিফিকেশন ও ফিচার (ফাঁস)

টিপস্টারের দাবি, ওপ্পো ফাইন্ড এক্স৮ প্রো ফোনের সামনে দেখা যাবে ৬.৭৮ ইঞ্চি বিওই মাইক্রো কোয়াড কার্ভড ডিসপ্লে। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও ৪,৫০০ নিটস সর্বোচ্চ ব্রাইটনেস অফার করবে। ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৯৪০০ প্রসেসর, এলপিডিডিআর৫এক্স র‌্যাম ও ইউএফএস ৪.০ স্টোরেজ সহ আসবে। আর এতে ৫,৯১০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে, যা ৮০ ওয়াট ওয়্যার্ড ও ৫০ ওয়াট ম্যাগনেটিক ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে।

এদিকে ওপ্পো ফাইন্ড এক্স৮ প্রো স্মার্টফোনে ফটোগ্রাফির জন্য কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। এই ক্যামেরাগুলি হবে ওআইএস সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেল সনি এলওয়াইটি-৮০০ সেন্সর, ৫০ মেগাপিক্সেল স্যামসাং জেএন৫ আল্ট্রা ওয়াইড সেন্সর, ৫০ মেগাপিক্সেল সনি এলওয়াইটি-৬০০ ৩এক্স পেরিস্কোপ টেলিফটো লেন্স ও ৫০ মেগাপিক্সেল সনি এমএক্স৮৫৮ ৬এক্স পেরিস্কোপ টেলিফটো লেন্স। শেষের দুই ক্যামেরায় ওআইএস সাপোর্ট করবে। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ৩২ মেগাপিক্সেল সনি এমএক্স৬১৫ ফ্রন্ট ক্যামেরা। এই ফোনে Hasselblad পোট্রেট মোড, ফুজি ফিল্টার ও কুইক ক্যাপচার বাটনের সুবিধা উপভোগ করবে ব্যবহারকারীরা।

এদিকে টিপস্টার বলেছেন যে, Oppo Find X8 Pro পাঁচটি স্টোরেজ ভ্যারিয়েন্টে আসবে , এগুলি হল - ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ, ১২ জিবি র‌্যাম + ৫১২ জিবি স্টোরেজ, ১৬ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ, ১৬ জিবি র‌্যাম + ৫১২ জিবি স্টোরেজ এবং ১৬ জিবি র‌্যাম + ১ টিবি স্টোরেজ। এছাড়া স্মার্টফোনটির একটি স্যাটেলাইট এডিশন থাকবে, যা ১৬ জিবি র‌্যাম ও ১ টিবি স্টোরেজ অফার করবে। ডিভাইসটি স্টারি ব্ল্যাক, ব্রিজি ব্লু ও লাইট হোয়াইট কালারে পাওয়া যাবে।

আর Oppo Find X8 ও Find X8 Pro উভয় ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ডুয়েল স্পিকার, আইআর ব্লাস্টার ও এনএফসি থাকবে। ডিভাইস দুটি অ্যান্ড্রয়েড ১৫ ভিত্তিক কালার ওএস১৫ কাস্টম স্কিন সহ আসবে।

Tags:    

Similar News