টাওয়ার না থাকলেও যাবে কল-মেসেজ, আর কী কী চমক থাকছে Oppo-র নতুন স্মার্টফোনে

Update: 2024-10-07 05:42 GMT

ওপ্পোর'র পরবর্তী ফ্ল্যাগশিপ স্মার্টফোন হিসাবে বাজারে আসতে চলেছে Oppo Find X8 Pro। এটি নিয়ে বর্তমানে প্রযুক্তিমহলে ব্যাপক চর্চা চলছে। ইতিমধ্যেই ডিভাইসটির স্পেসিফিকেশন থেকে শুরু করে ডিজাইন সামনে এসেছে। অফিশিয়াল লঞ্চের আগে চমকে দিয়ে এখন কোম্পানির এক আধিকারিক ফোনটির সামনের অংশের ছবি প্রকাশ করেছেন।

জানিয়ে রাখি, Oppo Find X8 Pro দুটি আলাদা ভ্যারিয়েন্টে লঞ্চ হবে — একটি স্যাটেলাইট সংযোগ সমর্থন করবে এবং অপরটি করবে না। ফ্রন্ট প্যানেলের ডিজাইন প্রকাশের পাশাপাশি সেলুলার নেটওয়ার্ক ছাড়াই যে ডিভাইসটিতে স্যাটেলাইটের মাধ্যমে কল বা মেসেজ করা যাচ্ছে, সেটাও পরীক্ষা করা হয়েছে।

Oppo Find X8 সিরিজের স্পেসিফিকেশন (সম্ভাব্য)

ওপ্পো ফাইন্ড এক্স৮ প্রো-তে ৬.৮২ ইঞ্চি ১.৫কে মাইক্রো কার্ভড ডিসপ্লে থাকবে। পারফরম্যান্সের নিরিখে, দুই ফোনেই ডাইমেনসিটি ৯৪০০ প্রসেসর থাকবে, যা সিপিইউ ও জিপিইউ আপগ্রেড অফার করবে। উল্লেখ্য, স্যাটেলাইট কমিউনিকেশন মডেলটি গিকবেঞ্চের সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টে যথাক্রমে ৩০০০ এবং ৮৫০০ পয়েন্ট স্কোর করেছে।

স্টান্ডার্ড ও প্রো উভয় মডেলে শক্তিশালী ব্যাটারি থাকবে। প্রথমটিতে ৫,৬০০ এমএএইচ ও দ্বিতীয়টিতে ৫,৭০০ এমএএইচ ব্যাটারি থাকার সম্ভাবনা। জানিয়ে রাখা, ওপ্পো ফাইন্ড এক্স৭ সিরিজের দুই মডেলেই ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছিল। এছাড়া, ফোনগুলি অনেক হালকা হবে। শুনলে খুশি হবেন, বেস বা প্রো মডেলটি ভারতে লঞ্চ হবে।

Tags:    

Similar News