পরের মাসেই ভারতে লঞ্চ হচ্ছে Realme GT 7 Pro, টেলিস্কোপ ক্যামেরা সহ থাকবে স্ন্যাপড্রাগন ৮ এলিট প্রসেসর

Update: 2024-10-18 07:17 GMT

রিয়েলমি নিশ্চিত করেছে তে চলতি মাসের শেষে চীনে Realme GT 7 Pro লঞ্চ করবে বলে নিশ্চিত করেছে। চীনের পর ডিভাইসটি ভারত সহ গ্লোবাল মার্কেটে আসবে। গতকাল একটি রিপোর্টে বলা হয়েছে যে, বিশ্ব বাজারে ফোনটি চলতি বছরের শেষে পা রাখবে। আজ আবার একটি নয়া রিপোর্টে দাবি করা হয়েছে যে, প্রত্যাশার আগেই Realme GT 7 Pro ভারতে লঞ্চ হবে। নভেম্বরে এটি এদেশে আসতে পারে। আর এই ফ্ল্যাগশিপ ডিভাইসে কোয়ালকমের সবচেয়ে শক্তিশালী প্রসেসর স্ন্যাপড্রাগন ৮ এলিট ব্যবহার করা হবে। আসুন এর অন্যান্য স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Realme GT 7 Pro: স্পেসিফিকেশন ও ফিচার (প্রত্যাশিত)

রিয়েলমি জিটি ৭ প্রো স্মার্টফোনে ৬.৭৮ ইঞ্চি স্যামসাং অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হবে, যা ১.৫কে রেজোলিউশন ও ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। ডিসপ্লের ভিতরে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এম্বেড করা থাকবে।

পাওয়ার ব্যাকআপের জন্য রিয়েলমি জিটি ৭ প্রো ফোনে ৬,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে, যা ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফটোগ্রাফির জন্য এতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। এই ক্যামেরাগুলি হবে ওআইএস সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেল এলওয়াইটি-৭০০ প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স, ৫০ মেগাপিক্সেল এলওয়াইটি-৬০০ পেরিস্কোপ টেলিফটো লেন্স। শেষের সেন্সরে ৩এক্স অপটিক্যাল জুম সাপোর্ট করে।

সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য Realme GT 7 Pro হ্যান্ডসেটে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৫ ভিত্তিক রিয়েলমি ইউআই ৬ কাস্টম স্কিনে চলবে। এটি ১৬ জিবি পর্যন্ত এলপিডিডিআর৫এক্স র‌্যাম ও ১ টিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে।

Tags:    

Similar News