১৮ হাজার টাকার Samsung 5G স্মার্টফোন ৯ হাজার টাকায়, ঝটপট অর্ডার করুন

Update: 2024-10-18 09:27 GMT

আপনি যদি এই মুহূর্তে কম দামে কোনো স্মার্টফোন খুঁজে থাকেন এবং আপনার পছন্দের ব্র্যান্ড Samsung হয় তাহলে সুখবর। ই-কমার্স সাইট ফ্লিপকার্ট ৫,০০০ টাকার বেশি ছাড়ে Samsung Galaxy A14 5G ফোনটি কেনার সুযোগ দিচ্ছে। ফ্লাট ডিসকাউন্টের পাশাপাশি এর সাথে ব্যাঙ্ক অফার ও এক্সচেঞ্জ অফার পাওয়া যাবে। স্যামসাংয়ের এই ডিভাইসে আছে এক্সিনস ১৩৩০ প্রসেসর, ৫০ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

Samsung Galaxy A14 5G এর দাম ও অফার

স্যামসাং গ্যালাক্সি এ১৪ ৫জি এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ১৮,৪৯৯ টাকা। তবে এটি ফ্লিপকার্টে ৮,৯৯৯ টাকায় এখন তালিকাভুক্ত। আবার এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ২০,৯৯৯ টাকা। তবে এটি বিক্রি হচ্ছে ১০,৯৯৯ টাকায়।

এর সাথে ব্যাঙ্ক অফারও রয়েছে। ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা এই ফোনের সাথে ৫ শতাংশ ক্যাশব্যাক পাবেন। আবার পুরানো ফোন এক্সচেঞ্জ করেও ডিভাইসটি কেনা যাবে।

Samsung Galaxy A14 5G: স্পেসিফিকেশন ও ফিচার

ডিসপ্লে: স্যামসাং গ্যালাক্সি এ১৪ ৫জি ডিভাইসে বড় ৬.৬ ইঞ্চি স্ক্রিন উপস্থিত, যা ভিডিও দেখা এবং ব্রাউজিংয়ের জন্য উপযুক্ত।

সফটওয়্যার: ফোনটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক ওয়ান ইউআই কাস্টম ওএসে চলে এবং ভবিষ্যতে এতে নতুন অ্যান্ড্রয়েড আপডেট আসবে।

প্রসেসর: এতে এক্সিনস ১৩৩০ প্রসেসর ব্যবহার করা হয়েছে।

ক্যামেরা: ফটোগ্রাফি প্রেমীদের জন্য এতে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। আর সেলফি ও ভিডিও কলের জন্য পাওয়া যাবে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

ব্যাটারি: এই ফোনে রয়েছে শক্তিশালী ৫,০০০ ব্যাটারি। সংস্থার দাবি এই ব্যাটারি দুদিন পর্যন্ত ব্যাকআপ দেবে।

Tags:    

Similar News