Realme P1 Speed 5G vs Poco X6 5G: রিয়েলমির নতুন ফোনের থেকে ভালো পোকো এক্স৬? দেখুন পার্থক্য

Update: 2024-10-18 07:56 GMT

সম্প্রতি ২০,০০০ টাকার রেঞ্জে ভারতে লঞ্চ হয়েছে Realme P1 Speed 5G স্মার্টফোন। এই ডিভাইসে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭৩০০ এনার্জি ৫জি প্রসেসর। এছাড়া আছে ৫০ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি। দাম ও ফিচারের নিরিখে এই ফোনের সাথে প্রতিদ্বন্দ্বিতা চলবে Poco X6 5G এর। ফলে এই দুই স্মার্টফোনের মধ্যে কোনটি সেরা তা জানতে আসুন এদের মধ্যে পার্থক্যগুলি দেখে নেওয়া যাক।

Realme P1 Speed 5G vs Poco X6 5G: দাম

রিয়েলমি পি১ স্পিড ৫জি এর ৮ জিবি স্টোরেজ + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৭,৯৯৯ টাকা। আর এর ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা ২০,৯৯৯ টাকা। এটি রিয়েলমির অফিসিয়াল ওয়েবসাইট ও ফ্লিপকার্ট থেকে পাওয়া যাবে।

পোকো এক্স৬ ৫জি ফোনের ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা হয়েছে ১৬,৯৯৯ টাকা। আর এর ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম ও ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে যথাক্রমে ১৭,৯৯৯ টাকা ও ১৮,৯৯৯ টাকা। এটি অ্যামাজন ও ফ্লিপকার্ট থেকে কেনা যাবে।

Realme P1 Speed 5G vs Poco X6 5G: ডিসপ্লে

রিয়েলমি পি১ স্পিড ৫জি স্মার্টফোনে আছে ৬.৬৭ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও ২,০০০ নিট ব্রাইটনেস অফার করবে। আবার এই ডিসপ্লে HDR10+ সাপোর্ট করবে।

পোকো এক্স৬ ৫জি ফোনটি ১.৫কে রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১,৮০০ নিট পিক ব্রাইটনেস সহ ৬.৬৭ ইঞ্চির ওলেড (OLED) ডিসপ্লের সাথে এসেছে।

Realme P1 Speed 5G vs Poco X6 5G: প্রসেসর ও অপারেটিং সিস্টেম

পারফরম্যান্সের জন্য Realme P1 Speed 5G ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭৩০০ এনার্জি ৫জি প্রসেসর উপস্থিত। আর ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক রিয়েলমি ইউআই কাস্টম স্কিনে চলে।

Poco X6 5G ফোনে দেওয়া হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮৩০০ আল্ট্রা প্রসেসর। স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১৪ ওএস ভিত্তিক মিইউআই ১৪ (MIUI 14) সফ্টওয়্যার ভার্সনে চলে।

Realme P1 Speed 5G vs Poco X6 5G: ক্যামেরা

Realme P1 Speed 5G এর ব্যাক প্যানেলে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি + ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর সহ এআই ডুয়েল ক্যামেরা সেটআপ বর্তমান। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

Poco X6 5G ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত। এই ক্যামেরাগুলি হল অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন সহ ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। আর ডিভাইসের সামনে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং সেলফি ক্যামেরা বিদ্যমান।

Realme P1 Speed 5G vs Poco X6 5G: ব্যাটারি

পাওয়ার ব্যাকআপের জন্য রিয়েলমি পি১ স্পিড ৫জি ডিভাইসে ৫,০০০ এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে, যা ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

পোকো এক্স৬ ৫জি ফোনটি ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,১০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি ইউনিট অফার করে।

Tags:    

Similar News