6500mah ব্যাটারির সঙ্গে আসছে রিয়েলমির প্রথম ফোন, সঙ্গে মিলবে 120W ফাস্ট চার্জিং

Update: 2024-10-15 06:51 GMT

Realme বর্তমানে দুই নতুন প্রিমিয়াম ফোনের উপর কাজ করছে। যার মধ্যে একটি হল পারফরম্যান্স ফোকাসড সাব-ফ্ল্যাগশিপ GT 7। এটি ডিসেম্বরে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। এবং অন্যটি হল GT 7 Pro। এই অল-রাউন্ডার ফ্ল্যাগশিপ ফোন নভেম্বরে বাজারে আসতে পারে। অত্যাধুনিক ক্যামেরা ও ফিচার্স থাকবে এতে। ব্যাটারির ক্ষমতাও হবে বিশাল।

বিভিন্ন সূত্র থেকে জানা গিয়েছিল, Realme GT 7 Pro রিয়েলমির ইতিহাসে সবচেয়ে শক্তিশালী ব্যাটারির সঙ্গে আসবে। এখন বিখ্যাত চীনা টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশনের দাবি, এই ডিভাইসে ৬,৫০০ এমএএইচ ব্যাটারি ও ১২০ ওয়াট ফাস্ট চার্জের সাপোর্ট থাকবে।

টিপস্টারের রিপোর্ট থেকে আরও জানা গিয়েছে, Realme GT 7 Pro-এর কাস্টম Samsung ডিসপ্লে শুধুমাত্র চমৎকার কালার পারফরম্যান্সই দেয় না, গ্লোবাল ডিসি ডিমিং আই প্রোটেকশন সলিউশন এবং অত্যাধুনিক আই প্রোটেকশন প্রযুক্তির দৌলতে iPhone 16 Pro Max-কেও ছাপিয়ে যায়। ফোনটির সর্বোচ্চ ব্রাইটনেস ৬০০০ নিটস হবে বলে শোনা যাচ্ছে।

রিয়েলমির নতুন ফ্ল্যাগশিপ ফোনের স্ক্রিন মাইক্রো কোয়াড কার্ভড ডিজাইন এবং ১.৫কে রেজোলিউশন সমর্থন করে বলে জানা গেছে। স্যামসাং কাস্টম ডিসপ্লে ছাড়াও, এটি আল্ট্রাসনিক ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর অফার করবে বলে জানা গেছে। GT 7 Pro মডেলে Snapdragon 8 Elite প্রসেসর থাকবে।6500mah ব্যাটারির সঙ্গে আসছে রিয়েলমির প্রথম ফোন, সঙ্গে মিলবে 120W ফাস্ট চার্জিং

Tags:    

Similar News