Realme P1 Speed 5G পারফরম্যান্সের ঝড় তুলতে ভারতে লঞ্চ হল, রয়েছে ২৬ জিবি পর্যন্ত র‌্যাম ও স্পেশাল প্রসেসর

Update: 2024-10-15 07:22 GMT

Realme P1 Speed 5G প্রত্যাশা মতোই আজ ভারতে লঞ্চ হয়েছে। ফোনটির দাম শুরু হয়েছে ১৭,৯৯৯ টাকা থেকে। রিয়েলমির এই স্মার্টফোনে ভার্চুয়াল র‌্যাম সাপোর্টসহ ২৬ জিবি র‌্যাম পাওয়া যাবে। আবার এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭৩০০ এনার্জি ৫জি প্রসেসর দেওয়া হয়েছে রয়েছে। এছাড়া Realme P1 Speed 5G ফোনে ৬০৫০ বর্গমিমি স্টেইনলেস স্টিল ভেপার চেম্বার উপস্থিত, যা ডিভাইসকে শীতল রাখবে। আর এই হ্যান্ডসেটে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ AI আই-প্রোটেকশন ডিসপ্লে উপস্থিত।

Realme P1 Speed 5G এর ভারতে দাম

রিয়েলমি পি১ স্পিড ৫জি এর ৮ জিবি স্টোরেজ + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৭,৯৯৯ টাকা। আর এর ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা ২০,৯৯৯ টাকা। আগামী ২০ অক্টোবর ফ্লিপকার্ট ও রিয়েলমি ইন্ডিয়ার ওয়েবসাইট থেকে ফোনটির সেল শুরু হবে। লঞ্চ অফার হিসেবে সেলে ২,০০০ টাকা ব্যাঙ্ক কার্ড অফারের লাভ ওঠানো যাবে।



Realme P1 Speed 5G স্পেসিফিকেশন ও ফিচার

রিয়েলমি পি১ স্পিড ৫জি স্মার্টফোনে আছে ৬.৬৭ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও ২,০০০ নিট ব্রাইটনেস অফার করবে। আবার এই ডিসপ্লে HDR10+ সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এই ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭৩০০ এনার্জি ৫জি প্রসেসর, ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ আছে।

ক্যামেরার কথা বললে, Realme P1 Speed 5G এর ব্যাক প্যানেলে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি + ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর সহ এআই ডুয়েল ক্যামেরা সেটআপ বর্তমান। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

আর সাউন্ডের জন্য Realme P1 Speed 5G ডিভাইসে স্টেরিও স্পিকার দেওয়া হয়েছে। জল ও ধুলো প্রতিরোধের জন্য এতে আইপি৬৫ রেটিং উপস্থিত। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে, যা ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। গেমিংয়ের জন্য এতে বিশেষ জিটি মোড রয়েছে।

Tags:    

Similar News