Realme P1 Speed 5G গেমারদের জন্য আগামী সপ্তাহে ভারতে লঞ্চ হচ্ছে, থাকবে Dimensity 7300 Energy প্রসেসর

Update: 2024-10-10 05:09 GMT

Realme P1 Speed 5G স্মার্টফোন আগামী সপ্তাহে ভারতে লঞ্চ হচ্ছে। রিয়েলমি ইন্ডিয়ার তরফে সম্প্রতি এই ফোনের লঞ্চের তারিখ নিশ্চিত করা হয়েছে। এটি P1 সিরিজের তৃতীয় মডেল হবে। এর আগে এই সিরিজের অধীনে Realme P1, Realme P1 Pro স্মার্টফোন দুটি লঞ্চ হয়েছিল। জানা গেছে আসন্ন Realme P1 Speed 5G হ্যান্ডসেটে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭৩০০ এনার্জি ৫জি প্রসেসর, পাঞ্চ হোল ডিসপ্লে, গোলাকার ক্যামেরা মডিউল থাকবে।

Realme P1 Speed 5G ভারতে লঞ্চের তারিখ

রিয়েলমি পি১ স্পিড ৫জি আগামী ১৫ অক্টোবর দুপুর ১২টায় ভারতে লঞ্চ হবে। এটি ফ্লিপকার্ট ও কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে পাওয়া যাবে। ইতিমধ্যেই ই-কমার্স সাইটটি এই ফোনের জন্য একটি মাইক্রোসাইট তৈরি করেছে। আর এই সাইটে রিয়েলমি পি১ স্পিড ৫জি কে ব্লু কালার ও গোলাকার ক্যামেরা আইল্যান্ড সহ দেখা গেছে।

Realme P1 Speed 5G ভারতে প্রাইস বা দাম (প্রত্যাশিত)

রিয়েলমি পি১ স্পিড ৫জি এর দাম এখনও সামনে আসেনি। তবে জানিয়ে রাখি, ভারতে রিয়েলমি পি১ ৫জি ও রিয়েলমি পি১ প্রো ৫জি এর দাম যথাক্রমে ১৪,৯৯৯ টাকা ও ১৫,৯৯৯ টাকা। সেক্ষেত্রে রিয়েলমি পি১ স্পিড ৫জি এর মূল্য এদের মাঝামাঝি রাখা হতে পারে।

Realme P1 Speed 5G স্পেসিফিকেশন ও ফিচার

আগেই বলেছি Realme P1 Speed 5G মিডিয়াটেক ডাইমেনসিটি ৭৩০০ এনার্জি ৫জি প্রসেসরের সাথে আসবে, যেটি সম্প্রতি আনটুটুতে ৭৫০,০০০ পয়েন্ট অতিক্রম করে আলোচনায় এসেছে। এছাড়া এই স্মার্টফোনে ওএলইডি ডিসপ্লে দেওয়া হবে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও ৯২.৬৫ শতাংশ স্ক্রিন টু বডি রেশিও অফার করবে।

আর Realme P1 Speed 5G ফিজিক্যাল ও ভার্চুয়াল মিলিয়ে মোট ২৬ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। তাপ নিয়ন্ত্রণের জন্য এতে থাকবে দীর্ঘ ভিসি কুলিং এরিয়া। ফটোগ্রাফির জন্য পাওয়া যাবে ৫০ মেগাপিক্সেল এআই রিয়ার ক্যামেরা। আর পাওয়ার ব্যাকআপের জন্য এই রিয়েলমি স্মার্টফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে, যা ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

Tags:    

Similar News