Redmi Note 14 5G তাক লাগানো ফিচার সহ গ্লোবাল মার্কেটে ঝড় তুলতে আসছে

Update: 2024-10-10 11:03 GMT

গতমাসে চীনে লঞ্চ হয়েছে Redmi Note 14 5G। এটি Redmi Note 13 ফোনের উত্তরসূরি হিসেবে এসেছে। এবার এর গ্লোবাল মার্কেটে আসার পালা। আর সেই কাজ ইতিমধ্যেই শুরু করে দিয়েছে রেডমি। আসলে Redmi Note 14 5G আজ ইন্দোনেশিয়ায় সার্টিফিকেশন সাইট থেকে ছাড়পত্র পেয়েছে। এর আগে এই সিরিজের Redmi Note 14 Pro+ ভারতের BIS থেকেও অনুমোদন পেয়েছিল। ফলে রেডমির নতুন স্মার্টফোন সিরিজ শীঘ্রই চীনের বাইরে যে পা রাখছে তা বলার অপেক্ষা রাখে না।

Redmi Note 14 5G শীঘ্রই ইন্দোনেশিয়ায় লঞ্চ হচ্ছে

আজ ইন্দোনেশিয়ায় SDPPI সার্টিফিকেশনের ডেটাবেসে খুঁজে পাওয়া গেছে রেডমি নোট ১৪ ৫জি স্মার্টফোনকে। এখানে ডিভাইসটির মডেল নম্বর দেখা গেছে 24094RAD4G। যদিও এই সার্টিফিকেশন সাইটে ফোনটির কোনো স্পেসিফিকেশন উল্লেখ নেই। তবে চীনে লঞ্চ হওয়ার সুবাদে এর ফিচার আমরা জানি।

Redmi Note 14 5G এর চীনা ভ্যারিয়েন্টের স্পেসিফিকেশন

রেডমি নোট ১৪ ৫জি ফোনে আছে কর্নিং গরিলা গ্লাস প্রোটেকশন সহ ৬.৬৭ ইঞ্চি ওএলইডি ডিসপ্লে, যা ১.৫কে রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট, সর্বোচ্চ ২,১০০ নিটস ব্রাইটনেস সাপোর্ট করবে। ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০২৫ প্রসেসর, ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। আর ফোনটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক হাইপারওএস কাস্টম স্কিনে চলবে।

ক্যামেরার কথা বললে, Redmi Note 14 5G স্মার্টফোনে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। হ্যান্ডসেটটি ৫,১০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে, যা ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

Redmi Note 14 5G এর অন্যান্য ফিচারের মধ্যে আছে স্টেরিও স্পিকার, ব্লুটুথ ৫.৩, সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, আইপি৬৪ রেটিং, ডুয়েল সিম।

Tags:    

Similar News