১২,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট, পুজো অফারের ঘোষণা করল Samsung

Update: 2024-10-05 03:26 GMT

উৎসবের মরসুমে Samsung তাদের বিভিন্ন প্রোডাক্টের সাথে লোভনীয় অফারের ঘোষণা করেছে। এই অফারে Galaxy Z Fold 6 ও Galaxy Z Flip 6 ফোল্ডেবল ফোন দুটি ১২,৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক সহ কেনা যাবে। আবার Galaxy Z অ্যাসুয়রেন্স পোগ্রামের উপর ৯০ শতাংশ ডিসকাউন্ট পাওয়া যাবে, যেখানে বিনামূল্যে ফোল্ডেবল ফোনের স্ক্রিন ঠিক করে দেবে সংস্থা।

Samsung Galaxy Z Fold 6 ও Z Flip 6 ফোনের সাথে ফেস্টিভ অফার

Samsung এর পুজো অফারে Galaxy Z Fold 6 ৬ ও Z Flip 6 এর সাথে ব্যাঙ্ক অফার ও আপগ্রেড বোনাস পাওয়া যাবে। এই অফার স্যামসাং ওয়েবসাইট, স্যামসাং এক্সক্লুসিভ স্টোর ও পার্টনার রিটেলারদের থেকে পাওয়া যাবে।

এই অফারে Samsung Galaxy Z Fold 6 এর সাথে ১২,৫০০ টাকা পর্যন্ত ব্যাঙ্ক ক্যাশব্যাক/ আপগ্রেড বোনাস দেওয়া হবে। আবার Galaxy Z Flip 6 এর সাথে ১১,০০০ টাকা ব্যাঙ্ক ক্যাশব্যাক/ আপগ্রেড বোনাস পাওয়া যাবে।

এছাড়া ক্রেতারা এই ফোল্ডেবল ডিভাইসগুলি কেনার সময় ২৪ মাস পর্যন্ত নো কস্ট ইএমআই অফার উপভোগ করা যাবে। এই সুবিধা দেশের বেশিরভাগ ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের সাথে পাওয়া যাবে। গ্যালাক্সি জেড ফোল্ড ৬ ও গ্যালাক্সি জেড ফ্লিপ ৬ এর নো কস্ট ইএমআই শুরু হবে যথাক্রমে ৪,৫৮৪ টাকা ও ৩,০৫৬ টাকা থেকে।

এদিকে পুজো অফারে গ্যালাক্সি জেড অ্যাসুয়রেন্স প্রোটেকশন পোগ্রাম মাত্র ৯৯৯ টাকায় সাবস্ক্রাইব করা যাবে। এই পোগ্রামে ফোল্ডেবল ফোন ব্যবহারকারীরা বিনামূল্যে বছরে দুবার করে ডিভাইস রিপেয়ার করার সুবিধা পাবে। এই প্রোটেকশন পোগ্রামের আসল দাম ১৪,৯৯৯ টাকা।

Tags:    

Similar News