8999 টাকায় Tecno Spark 30C 5G ভারতে লঞ্চ হল, 48MP Sony ক্যামেরা সহ রয়েছে 120Hz রিফ্রেশ রেটের ডিসপ্লে

Update: 2024-10-08 09:04 GMT

টেকনো আজ ভারতে তাদের সবচেয়ে সস্তা 5G স্মার্টফোন Tecno Spark 30C লঞ্চ করল। এর দাম রাখা হয়েছে ৯,০০০ টাকার কম। আইফোনের মতো বডি সহ ভারতে আসা এই 5G ডিভাইসে ৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে দেওয়া হয়েছে। এছাড়া Tecno Spark 30C ওয়াটার রেজিস্ট্যান্স আইপি৫৪ রেটিং সহ এসেছে। আসুন এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Tecno Spark 30C প্রাইস বা দাম

টেকনো স্পার্ক ৩০সি এর দাম শুরু হয়েছে ৮,৯৯৯ টাকা থেকে। স্মার্টফোনটি মিডনাইট শ্যাডো, অ্যাজিউর স্কাই এবং অরোরা ক্লাউড কালারে এসেছে। টেকনোর তরফে এর স্টোরেজ ভ্যারিয়েন্ট এখনও জানানো হয়নি। তবে আমাদের অনুমান এটি ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। এই ফোনে ৪ জিবি ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে।

Tecno Spark 30C স্পেসিফিকেশন ও ফিচার

টেকনো স্পার্ক ৩০সি এর সম্পূর্ণ স্পেসিফিকেশন জানা যায়নি। সংস্থার ওয়েবসাইটে বলা হয়েছে, এতে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের বড় ডিসপ্লে উপস্থিত এবং এটি ভাল গেমপ্লে অভিজ্ঞতা দেবে। এছাড়া ফোনটি আইপি৫৪ রেটিং সহ এসেছে এবং ভিজে হাতেও এর টাচ কাছ করবে। এই ফোনের ব্যাক প্যানেলে রয়েছে ৪৮ মেগাপিক্সেল Sony IMX582 AI ক্যামেরা সেটআপ।

Tecno Spark 30C এর কানেক্টিভিটি অপশনের কথা বললে, এতে ১০টি 5G ব্যান্ড, ব্লুটুথ, ওয়াইফাই, টাইপ সি পোর্ট উপস্থিত। সংস্থার তরফে দাবি করা হয়েছে, চার বছরেরও বেশি সময় ধরে ল্যাগ-ফ্রি পারফরম্যান্স দেবে এই ডিভাইসটি। এছাড়া কম দাম লঞ্চ হওয়া সত্ত্বেও Tecno Spark 30C হ্যান্ডসেটে আইপি ব্লাস্টার এবং অল-ডিরেকশনাল এনএফসির মতো ফিচার পাওয়া যাবে। আমাদের ধারণা এর স্পেসিফিকেশন সদ্য লঞ্চ হওয়া Tecno Pop 9 5G এর মতো হবে।Tecno Spark 30C 5G launched in india with 48mp sony camera and 120hz display

Tags:    

Similar News