Vivo T3 Ultra: ভিভোর দুর্দান্ত স্মার্টফোন আসছে, লঞ্চের আগেই দাম, ফিচার্স ফাঁস

Vivo T3 Ultra খুব শীঘ্রই বাজারে আসতে চলেছে। লঞ্চের আগে এখন ফোনটির দাম, স্টোরেজ অপশন এবং একাধিক উল্লেখযোগ্য স্পেসিফিকেশন সামনে এসেছে।

Update: 2024-08-30 14:19 GMT

Vivo T3 Ultra আগামী সপ্তাহে ভারতে লঞ্চ হতে পারে। আসন্ন এই হ্যান্ডসেটটি আগে বিভিন্ন সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছিল। এখন বেশ কয়েকটি অনলাইন রিপোর্ট প্রকাশিত হয়েছে, যা এই স্মার্টফোনটি কি কি অফার করবে তার একটি ধারণা দেয়। এতে Vivo T3 Ultra ফোনের প্রত্যাশিত লঞ্চ টাইমলাইন, র‍্যাম এবং স্টোরেজ কনফিগারেশন এবং সম্ভাব্য দাম অন্তর্ভুক্ত রয়েছে। আপকামিং স্মার্টফোনের কিছু গুরুত্বপূর্ণ স্পেসিফিকেশনও প্রকাশ করা হয়েছে। ফোনটি এদেশে বিদ্যমান Vivo T3 সিরিজে যোগ দিতে চলেছে। Vivo T3 Pro ভ্যারিয়েন্টটি গত 27 আগস্ট ভারতে লঞ্চ করা হয়েছিল।

ভারতে Vivo T3 Ultra লঞ্চের টাইমলাইন এবং দাম (প্রত্যাশিত)

91মোবাইলসের রিপোর্ট অনুযায়ী, ভিভো টি3 আল্ট্রা ফোনটি সেপ্টেম্বরের শুরুতে ভারতে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। তবে প্রতিবেদনে কোনও নির্দিষ্ট তারিখ উল্লেখ করা হয়নি। যদিও, লঞ্চটি মাসের প্রথম কয়েক সপ্তাহের মধ্যে হতে পারে বলে আশা করা হচ্ছে।

আবার, টিপস্টার অভিষেক যাদব এক্স (আগে টুইটার নামে পরিচিতি) একটি পোস্টে দাবি করেছেন যে, ভিভো টি3 আল্ট্রা ফোনের 8 জিবি র‍্যাম + 128 জিবি স্টোরেজ অপশনের দাম 30,999 টাকা। আর 8 জিবি র‍্যাম + 256 জিবি স্টোরেজ এবং 12 জিবি র‍্যাম + 256 জিবি ভ্যারিয়েন্টগুলি যথাক্রমে 32,999 টাকা এবং 34,999 টাকায় পাওয়া যেতে পারে। তিনি যোগ করেছেন যে ফোনটি ফ্রস্ট গ্রিন এবং লুনা গ্রে কালারওয়েতে মিলবে। এদিকে, আরেক টিপস্টার সঞ্জু চৌধুরী জানিয়েছেন যে, ভিভো টি3 আল্ট্রা বিভিন্ন অফার সহ 27,999 টাকারও কমে পাওয়া যেতে পারে।

Vivo T3 Ultra হ্যান্ডসেটের স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

রিপোর্টে আরও দাবি করা হয়েছে যে, Vivo T3 Ultra সম্ভবত MediaTek Dimensity 9200+ প্রসেসর দ্বারা চালিত হতে পারে। ফোনটিতে 1.5কে 3D কার্ভড অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে এবং অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট সহ 50 মেগাপিক্সেলের সনি আইএমএক্স921 সেন্সর থাকতে পারে। এটি ধুলো এবং জল প্রতিরোধের জন্য একটি আইপি68 রেটিং সহ আসতে পারে।

ইতিমধ্যে, সঞ্জু চৌধুরী দাবি করেছেন যে Vivo T3 আল্ট্রা 120 হার্টজ রিফ্রেশ রেট এবং 4,500 নিট পিক ব্রাইটনেস লেভেল সহ 6.77 ইঞ্চির স্ক্রিন থাকবে। হ্যান্ডসেটটির পিছনের ক্যামেরা ইউনিটে একটি 8 মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা থাকতে পারে। আর সম্ভবত ফোনের সামনে 16 মেগাপিক্সেলের ফ্রন্ট সেন্সর উপস্থিত থাকবে।

একই টিপস্টারের মতে, Vivo T3 Ultra ফোনে 80 ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট সহ 5,500 এমএএইচ ব্যাটারি থাকতে পারে। নিরাপত্তার জন্য, এটি একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ আসতে পারে। ফোনটিতে ডুয়েল স্পিকার উপস্থিত থাকতে পারে। তবে টিপস্টার সঞ্জু চৌধুরী (@saaaanjjjuuu) দাবি করেছেন যে ফোনটিতে আইপি64-রেটেড বিল্ড থাকতে পারে।

Tags:    

Similar News