Vivo-র সস্তা 5G ফোনে ডিসকাউন্ট, মাসিক কিস্তি সহ ২ হাজার টাকা অতিরিক্ত ব্যাঙ্ক অফার

Update: 2024-10-18 02:31 GMT

অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল এখনও চলেছে। আর এই সেলে বাম্পার ডিসকাউন্ট ও অফারে বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টফোন কেনার সুযোগ পাচ্ছেন ক্রেতারা। অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে অনেক সস্তায় পাওয়া যাচ্ছে Vivo Y200e 5G ফোনটি। এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্ট ১৯ শতাংশ ডিসকাউন্ট সহ সেলে ২০,৯৯৯ টাকায় তালিকাভুক্ত।

এদিকে Vivo Y200e 5G ফোনের উপর পাওয়া যাচ্ছে আরও ২ হাজার টাকা পর্যন্ত ব্যাঙ্ক অফার। এরজন্য আপনাকে আইসিআইসিআই বা অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড দিয়ে পেমেন্ট করতে হবে। এছাড়া পুরানো স্মার্টফোন এক্সচেঞ্জ করে ভিভো ডিভাইসটি কিনতে চাইলে ১৯,৮৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও দেওয়া হচ্ছে। সাথে রয়েছে নো কস্ট ইএমআই অফারও‌।

Vivo Y200e 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

ভিভো ভি২০০ই ৫জি হ্যান্ডসেটের সামনে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (২৪০০ x ১০৮০ পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লে উপস্থিত। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ১৮০০ নিটস পর্যন্ত ব্রাইটনেস সাপোর্ট করবে। ফটোগ্রাফির জন্য ভিভো ভি২০০ই ৫জি ফোনে এলইডি ফ্ল্যাশ সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

পারফরম্যান্সের জন্য এই ভিভো স্মার্টফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪ জেন ২ প্রসেসর, ৮ জিবি এলপিডিডিআর৪এক্স র‌্যাম এবং ১২৮ জিবি ইউএফএস ২.২ স্টোরেজ দেওয়া হয়েছে। এছাড়া এতে ৮ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে।

পাওয়ার ব্যাকআপের জন্য ভিভো ভি২০০ই ৫জি ডিভাইসে দেওয়া হয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারি ৪৪ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট করে। সিকিউরিটির জন্য এই হ্যান্ডসেটে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। অপারেটিং সিস্টেমের কথা বললে, ফোনটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক ফানটাচ ওএস ১৪ কাস্টম স্কিনে চলে।

Tags:    

Similar News