Samsung Galaxy A16 4G দুর্দান্ত ক্যামেরা ও অ্যামোলেড ডিসপ্লে সহ লঞ্চ হল, ৬ বছর ধরে আসবে আপডেট

Update: 2024-10-17 17:08 GMT

Samsung Galaxy A16 5G কয়েকদিন আগে লঞ্চ হয়েছিল। এবার এর 4G ভ্যারিয়েন্টের উপর সংস্থাটি পর্দা সরালো। স্যামসাং ফ্র্যান্সের অফিসিয়াল ওয়েবসাইটে Samsung Galaxy A16 4G কে অন্তর্ভুক্ত করা হয়েছে। এখানে জানানো হয়েছে, ফোনটি ৬ বছর ধরে ওএস আপডেট সহ সিকিউরিটি প্যাচ পাবে। এর স্পেসিফিকেশন‌ অনেকটাই 5G মডেলের মতো।

Samsung Galaxy A16 4G স্পেসিফিকেশন ও ফিচার

স্যামসাং গ্যালাক্সি এ১৬ ৪জি এর সামনে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে দেখা যাবে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। আর পারফরম্যান্সের জন্য এই ফোনে মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে‌। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ১ টিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য স্যামসাং গ্যালাক্সি এ১৬ ৪জি স্মার্টফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৫ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর ও ২ মেগাপিক্সেল সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

Samsung Galaxy A16 4G ডিভাইসে পাওয়ার ব্যাকআপের জন্য ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। হ্যান্ডসেটটি যথেষ্ট স্লিম, এটি ৭.৯মিমি পুরু হবে।

Samsung Galaxy A16 4G: দাম

স্যামসাং গ্যালাক্সি এ১৬ ৪জি এর দাম এখনও ঘোষণা করা হয়নি। মনে হচ্ছে নভেম্বরে ফোনটির বিক্রি শুরু হলে এর দাম জানা যাবে।‌ স্মার্টফোনটি গ্রে, গ্রীন ও ব্লু কালারে পাওয়া যাবে।

Tags:    

Similar News