Vivo Y300 5G ভারতে লঞ্চের দোরগোড়ায় পৌঁছে গেল, BIS থেকে পেল অনুমোদন

Update: 2024-10-16 13:24 GMT

Vivo Y300 Plus 5G গতকাল ভারতে লঞ্চ হয়েছে। তবে এই সিরিজের অধীনে আরও একটি ফোন শীঘ্রই ভারতে আসতে চলেছে, যার নাম Vivo Y300 5G। আজ এই ডিভাইসটি ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) থেকে ছাড়পত্র পেয়েছে। এর আগে এই স্মার্টফোনকে IMEI ডেটাবেসেও দেখা গিয়েছিল। ফলে Vivo Y300 5G যে শীঘ্রই বাজারে এন্ট্রি নিতে চলেছে তা বলার অপেক্ষা রাখে না।

Vivo Y300 5G উপস্থিত হল BIS সার্টিফিকেশন সাইটে

ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস ওয়েবসাইটে ভিভো ওয়াই৩০০ ৫জি স্মার্টফোনটি V2416 মডেল নম্বর সহ অন্তর্ভুক্ত হয়েছে। এই একই মডেল নম্বর সহ IMEI ডেটাবেসেও ডিভাইসটি উপস্থিত হয়েছিল। তবে বিআইএস সাইট থেকে ফোনটির স্পেসিফিকেশন সম্পর্কে কিছু জানা যায়নি।

উল্লেখ্য, ভিভো ওয়াই৩০০ ৫জি মডেলটি ভিভো চলতি বছরের মে মাসে লঞ্চ হওয়া ওয়াই২০০ স্মার্টফোনের উত্তরসূরি হিসেবে আসবে। আশা করা যায় ভিভো ওয়াই৩০০ ৫জি এর কিছু ফিচার এর পূর্বসূরির মত হবে। তাই আসুন ভিভো ওয়াই২০০ এর ফিচারগুলি দেখে নেওয়া যাক।

Vivo Y200: স্পেসিফিকেশন এবং ফিচার

ডিসপ্লে: ভিভো ওয়াই২০০ ফোনে ২,৪০০ x ১,০৮০ পিক্সেলের ফুলএইচডি রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭৮ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে।

প্রসেসর ও সফটওয়্যার: এই ভিভো ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬ জেন ১ চিপসেটে চলে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক অরিজিন ওএস ৪ (OriginOS 4) কাস্টম স্কিন সহ এসেছে।

ক্যামেরা: ভিভো ওয়াই২০০ ফোনের পিছনের প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর উপস্থিত রয়েছে। আর সেলফির জন্য, ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা রয়েছে।

ব্যাটারি: পাওয়ার ব্যাকআপের জন্য, ভিভো ওয়াই২০০ মডেলে ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ বিশাল ৬,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

অন্যান্য ফিচার: ভিভো ওয়াই২০০ ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ৫.১ এবং একটি ইউএসবি-সি পোর্টের মতো অন্যান্য ফিচারগুলি অফার করে।

Tags:    

Similar News