Vivo Y300+ 5G ভারতে ২৫ হাজার টাকার কমে এন্ট্রি নিচ্ছে, লঞ্চের আগেই দাম সহ ফিচার ফাঁস

Update: 2024-10-06 09:02 GMT

শীঘ্রই ভারতে লঞ্চ হচ্ছে Vivo Y300+ 5G স্মার্টফোন। সম্প্রতি টিপস্টার অভিষেক যাদক এই দাবি করেছেন। পাশাপাশি একটি এক্স পোস্টে তিনি এই ফোনের স্পেসিফিকেশন, ফিচার ও দাম ফাঁস করেছেন। জানিয়ে রাখি, Vivo Y300+ 5G কে কিছুদিন আগে V2422 মডেল নম্বর সহ IMEI ডেটাবেসে দেখা গিয়েছিল। ফলে অনুমান করা হচ্ছিল ডিভাইসটি দ্রুত বাজারে আসবে।

Vivo Y300+ 5G ভারতে প্রাইস বা দাম (সম্ভাব্য)

ভিভো ওয়াই৩০০ প্লাস ৫জি ফোনের ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হতে পারে ২৩,৯৯৯ টাকা। তবে টিপস্টার স্মার্টফোনটির লঞ্চের সঠিক তারিখ জানাতে পারেননি।

Vivo Y300+ 5G এর স্পেসিফিকেশন ও ফিচার (সম্ভাব্য

Vivo Y300 Plus 5G ফোনে দেখা যেতে পারে ৬.৭৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস ওএলইডি ডিসপ্লে। এই ডিসপ্লের মধ্যে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এম্বেড করা থাকবে। তবে ডিসপ্লের ডিজাইন বা অন্য স্পেসিফিকেশন জানা যায়নি। এদিকে টিপস্টার বলেছেন, এই ভিভো ডিভাইসে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। ক্যামেরাগুলি হতে পারে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর।

আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। আর পারফরম্যান্সের জন্য Vivo Y300 Plus 5G হ্যান্ডসেটে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর ব্যবহার করা হবে। ফোনটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে।

পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হতে পারে, যা ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আর ভিভো ওয়াই৩০০ প্লাস ৫জি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক ফানটাচওএস ১৪ কাস্টম স্কিনে চলবে। এটি আইপি৫৪ রেটিং ওয়াটার রেজিস্ট্যান্স রেটিং সহ আসতে পারে।

Tags:    

Similar News