পুজোয় হাতে থাকুক boAt Ultima Regal স্মার্টওয়াচ, কম দামে ওয়াটারপ্রুফ রেটিং সহ লঞ্চ হল

Update: 2024-10-07 18:55 GMT

boAt আজ ভারতে তাদের নতুন স্মার্টওয়াচ হিসেবে boAt Ultima Regal লঞ্চ করল। এর দাম রাখা হয়েছে ২,৫০০ টাকার কম। নতুন এই স্মার্ট ঘড়ি ২.০১ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, প্রিমিয়াম মেটাল বিল্ড, ব্লুটুথ কলিং ও ৭ দিনের ব্যাটারি লাইফ সহ এসেছে। আসুন boAt Ultima Regal স্মার্টওয়াচের দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

boAt Ultima Regal এর দাম

বোট আল্টিমা লিগ্যাল এর দাম রাখা হয়েছে ২,৪৯৯ টাকা। এটি পাঁচটি কালারে পাওয়া যাবে - অ্যাক্টিভা ব্ল্যাক, স্টিল ব্ল্যাক, কুল গ্রে, সাফায়ার ব্লু ও চেলি ব্লোসাম। এটি কোম্পানির ওয়েবসাইট ছাড়াও ফ্লিপকার্ট ও অ্যামাজন থেকে কেনা যাবে।

boAt Ultima Regal এর স্পেসিফিকেশন ও ফিচার

বোট আল্টিমা লিগ্যাল স্মার্টওয়াচে আছে ২.০১ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, যা ৪১০ x ৫০২ পিক্সেল রেজোলিউশন ও ১০০০ নিটস পিক ব্রাইটনেস অফার করে। এই ডিসপ্লে অলওয়েজ অন ডিসপ্লে সাপোর্ট করে। এতে ফাংশানাল ক্রাউন সহ মেটাল বিল্ড রয়েছে।

আবার boAt Ultima Regal স্মার্টওয়াচে আছে ব্লুটুথ কলিং ফিচার, যার জন্য এতে ডায়াল প্যাড, মাইক্রোফোন, স্পিকার ও কন্টাক্ট সেভিং অপশন উপস্থিত আছে। ব্যবহারকারীরা ঘড়ির মাধ্যমেই কল করা বা রিসিভ করতে পারবে।

এর হেলথ ও ফিটনেস ফিচারের মধ্যে আছে হার্ট রেট, এসপি০২, স্ট্রেস, এনার্জি লেভেল, স্লিপ মোড। আর এই স্মার্টওয়াচ ক্রেস্ট অ্যাপের মাধ্যমে নিয়ন্ত্রণ করা যাবে। ব্যাটারি ব্যাকআপের কথা বললে, boAt Ultima Regal স্মার্টওয়াচ ফুল চার্জে সাধারণ ব্যবহারে ৭ দিন এবং ব্লুটুথ কলিং ফিচার ও অলওয়েজ অন ডিসপ্লে অন থাকলে ৫ দিন পর্যন্ত ব্যাকআপ দেবে। এর অন্যান্য ফিচারের মধ্যে আছে আইপি৬৮ রেটিং ও ফাইন্ড ইউর ফোন/ওয়াচ ফিচার।

Tags:    

Similar News