অবশেষে ভারতে শুরু হল Samsung Galaxy Ring এর প্রি-রিজার্ভেশন, ১০ হাজার টাকা পর্যন্ত ফায়দা

Update: 2024-10-14 14:34 GMT

চলতি বছরের জুলাইয়ে গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্টে লঞ্চ হয়েছিল Samsung Galaxy Ring। যদিও এতদিন এটি ভারতে আসেনি। তবে আজ থেকে এই ফিটনেস রিংয়ের ভারতে প্রি-রিজার্ভেশন শুরু হল। আগ্রহী ক্রেতারা ১,৯৯৯ টাকা দিয়ে Galaxy Ring ভারতে প্রি-রিজার্ভেশন করতে পারবেন, যা ফেরতযোগ্য। স্যামসাং ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইট ছাড়াও, গ্যালাক্সি রিং অ্যামাজন ইন্ডিয়া এবং ফ্লিপকার্ট থেকে প্রি-রিজার্ভ করা যাবে।

Samsung Galaxy Ring এর ভারতে প্রি-রিজার্ভ অফার

যারা গ্যালাক্সি রিং প্রি-রিজার্ভ করবেন, তারা ৪,৯৯৯ টাকার ওয়্যারলেস চার্জার ডুয়ো বিনামূল্যে পাবেন বলে স্যামসাংয়ের তরফে জানানো হয়েছে। এছাড়াও দেওয়া হবে একটি চার্জিং কেস এবং ডেটা কেবল। শুধু তাই নয়, স্যামসাং শপ অ্যাপ থেকে গ্যালাক্সি রিং প্রি-রিজার্ভ করলে ৫,০০০ টাকা পর্যন্ত ওয়েলকাম ভাউচার পাওয়া যাবে।

Samsung Galaxy Ring এর প্রি-রিজার্ভেশন কবে শেষ হবে

স্যামসাং গ্যালাক্সি রিংয়ের প্রি-রিজার্ভেশন চলবে ১৫ অক্টোবর পর্যন্ত। এর পরের দিন অর্থাৎ ১৬ অক্টোবর থেকে এর সেল শুরু হতে পারে। ভারতে এই রিং এর দাম এখনও জানানো হয়নি। তবে গ্লোবাল মার্কেটে স্যামসাং গ্যালাক্সি রিং এর দাম ৩৯৯ ডলার (প্রায় ৩৪ হাজার টাকা)। এটি টাইটানিয়াম ব্ল্যাক, টাইটানিয়াম সিলভার এবং টাইটানিয়াম গোল্ড কালারে পাওয়া যাবে।

Samsung Galaxy Ring এর ফিচার ও স্পেকস

Samsung জানিয়েছে, Galaxy Ring ভারতেও গ্লোবাল ভ্যারিয়েন্টের মতো ৫ থেকে ১৩ সাইজে পাওয়া যাবে। আর এটি জলের ১০০ মিটার পর্যন্ত গভীরে থাকলেও কাজ করবে, কারণ এটি ১০ এটিএম রেটিং সহ এসেছে। আবার এই রিংকে আইপি৬৮ রেটিং সহ আনা হয়েছে।

Samsung এর দাবি, একবার চার্জে এই স্মার্ট রিং সাত দিন চলবে। আর এই রিংয়ে অনেক এআই হেলথ ফিচার উপস্থিত। এর মধ্যে স্লিপ ট্র্যাক, অ্যাক্টিভিটি, হার্ট রেট এবং স্ট্রেস লেভেল ফিচার পাওয়া যাবে।

Tags:    

Similar News