Honor Tablet GT Pro দুর্দান্ত ফিচার সহ লঞ্চ হল, 144Hz ডিসপ্লে, স্ন্যাপড্রাগন প্রসেসর সহ আছে 10050mAh ব্যাটারি

Update: 2024-10-16 19:37 GMT

Honor Tablet GT Pro অবশেষে আজ চীনে লঞ্চ হল। এর সাথে Honor X60 ও Honor X60 Pro স্মার্টফোন দুটিও লঞ্চ হয়েছে। ট্যাবলেটটির দাম শুরু হয়েছে প্রায় ৩০,০০০ টাকা থেকে। Honor Tablet GT Pro মডেলে পাওয়া যাবে শক্তিশালী ১০,০৫০ এমএএইচ ব্যাটারি, বড় ডিসপ্লে, ১৩ মেগাপিক্সেল ক্যামেরা ও কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮এস জেন ৩ প্রসেসর। আসুন এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Honor Tablet GT Pro: প্রাইস বা দাম ও উপলব্ধতা

অনার ট্যাবলেট জিটি প্রো এর ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ২,৪৯৯ ইউয়ান (প্রায় ২৯,৫০০ টাকা) এবং এর ১৬ জিবি র‌্যাম + ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা হয়েছে ৩,২৯৯ ইউয়ান (প্রায় ৩৮,৯০০ টাকা)। এটি মুন শ্যাডো হোয়াইট, স্টার ব্ল্যাক ও জিটি ব্লু কালারে পাওয়া যাবে। অনার ট্যাবলেট জিটি প্রো এখন অনারের অফিসিয়াল ওয়েবসাইটে প্রি-অর্ডারের জন্য উপলব্ধ। আগামী ২২ অক্টোবর থেকে এর সেল শুরু হবে।

Honor Tablet GT Pro: স্পেসিফিকেশন ও ফিচার

ফিচারের কথা বললে Honor Tablet GT Pro ডিভাইসে ১২.৩ ইঞ্চি ওএলইডি ডিসপ্লে উপস্থিত, যা ১৯২০ x ৩০০০ পিক্সেল রেজোলিউশন, ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট ও ১৬০০ নিটস পর্যন্ত ব্রাইটনেস সাপোর্ট করবে। এই ট্যাবলেটে আইএমএক্স এনহ্যান্সড সাপোর্ট সহ কোয়াড স্পিকার উপস্থিত।

পারফরম্যান্সের জন্য অনারের এই ডিভাইসে স্ন্যাপড্রাগন ৮এস জেন ৩ প্রসেসর, ১৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ দেওয়া হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক ম্যাজিকওএস ৮.০ কাস্টম স্কিনে চলবে। এতে ম্যাজিক পেনসিল ৩ স্টাইলাস সাপোর্ট করবে। আর Honor Tablet GT Pro মডেলে ৪০,০০০এমএম২ হিট সিঙ্ক এরিয়া উপস্থিত, ফলে এটি দ্রুত ঠান্ডা হয়ে যাবে।

ফটোগ্রাফির জন্য এর পিছনে ও সামনে যথাক্রমে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা ও ৯ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ট্যাবলেটে ১০,০৫০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আর চার্জিংয়ের জন্য ইউএসবি টাইপ সি পোর্ট উপস্থিত।

Tags:    

Similar News