কম্পিউটারের মতো বিশাল স্টোরেজ এবার ট্যাবে, ফাঁস Honor Tablet GT Pro-র দাম

শীঘ্রই বাজারে আসতে চলেছে Honor Tablet GT Pro। তবে লঞ্চের আগেই কোম্পানি ভুলবশত ফাঁস করলো এর দাম।

Update: 2024-10-12 06:45 GMT

অনার তাদের Honor X60 সিরিজের স্মার্টফোনগুলির পাশাপাশি আগামী ১৬ অক্টোবর চীনে Honor Tablet GT Pro লঞ্চ করতে চলেছে৷ যদিও লঞ্চের এখনও কয়েক দিন বাকি, তবে কোম্পানি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে ভুলবশত ট্যাবলেটের দাম ফাঁস করেছে বলে মনে হচ্ছে। ট্যাবলেটটি সংক্ষিপ্ত সময়ের জন্য অনার মলে উপস্থিত হয়েছিল, তবে সংস্থাটি দ্রুত তালিকাটি সরিয়ে ফেলে। যদিও, সরিয়ে দেওয়ার আগে এক ওয়েইবো (চীনা মাইক্রোব্লগিং সাইট) ইউজার Honor Tablet GT Pro এর লিস্টিংটির একটি স্ক্রিনশট ক্যাপচার করতে পেরেছিলেন। আসুন এই স্ক্রিনশট থেকে কি কি তথ্য উঠে এসেছে, আসুন জেনে নেওয়া যাক।

ফাঁস হল Honor Tablet GT Pro মডেলের দাম

লিস্টিংটি প্রকাশ করেছে যে, অনার ট্যাবলেট জিটি প্রো ট্যাবের ওয়াই-ফাই সংস্করণের ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হবে ২,৮৯৯ ইউয়ান (প্রায় ৩৪,৪২৫ টাকা)। তালিকাভুক্ত কালার অপশনটি হল স্টার ব্ল্যাক।

স্পেসিফিকেশন সর্ম্পকে এখনও পর্যন্ত যা জানা গেছে তার ওপর ভিত্তি করে বলা যায়, অনার ট্যাবলেট জিটি প্রো তে ১২.৩ ইঞ্চির ডিসপ্লে থাকবে। ডিভাইসটির পিছনে ক্যামেরা সেন্সর এবং একটি এলইডি লাইট দেখা যাবে। অফিসিয়াল রেন্ডারগুলি অত্যন্ত স্লিম বেজেল সহ ট্যাবলেটটিকে প্রদর্শন করেছে এবং বাম বেজেলের ওপর কেন্দ্রীভূত একটি ফ্রন্ট ফেসিং সেলফি ক্যামেরা দেখা গেছে।

ট্যাবলেটটি শুধুমাত্র ওয়াই-ফাই সাপোর্ট করবে, যার অর্থ এতে কোন সেলুলার সংযোগ থাকবে না। ডিভাইসটি চারটি মেমরি অপশনে পাওয়া যাবে - ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ, ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১৬ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ। যেহেতু ইতিমধ্যেই জানা গেছে বেস মডেলটি ৮ জিবি + ১২৮ জিবি এবং ফাঁস হওয়া দামটি হল ৮ জিবি + ২৫৬ জিবি সংস্করণের, তাই Honor Tablet GT Pro-এর প্রারম্ভিক মূল্য হবে আরও কম হতে চলেছে। তাছাড়া, ডিভাইসটি তিনটি কালার অপশনে আসবে বলে জানা গেছে, এগুলি হল - স্টার ব্ল্যাক, মুন শ্যাডো হোয়াইট এবং জিটি ব্লু।

Honor Tablet GT Pro সম্পর্কে এখনও পর্যন্ত এই তথ্যগুলিই সামনে এসেছে। ডিসপ্লে স্পেসিফিকেশন, চিপসেট এবং ব্যাটারির ক্ষমতার মতো মূল বিবরণগুলি এখনও অজানাই রয়েছে। তবে এটা নিশ্চিত যে অনার লঞ্চের আগে ট্যাবলেট সম্পর্কে আরও বিশদ প্রকাশ করবে।

Tags:    

Similar News