ট্যাবলেটে ১৬ জিবি র‌্যাম, লঞ্চের আগে শুরু Oppo Pad 3 Pro এর প্রি-অর্ডার

Update: 2024-10-14 08:05 GMT

গত কয়েক সপ্তাহ ধরে শোনা যাচ্ছিল Oppo তাদের নতুন ট্যাবলেট হিসেবে Oppo Pad 3 Pro এর উপর কাজ করছে। এটি ১৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১ টিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। এছাড়া ডিভাইসটি স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর সহ আসবে। যদিও এতদিন সংস্থার তরফে নতুন ট্যাবলেট নিয়ে কিছু জানানো হয়নি। তবে আজ তারা নিশ্চিত করেছে যে, চীনের অফিসিয়াল ওয়েবসাইট থেকে Oppo Pad 3 Pro এর প্রি-অর্ডার শুরু হয়েছে এবং আগামী ২৪ অক্টোবর এটি লঞ্চ হবে। উল্লেখ্য ওই একই দিনে Oppo Find X8 সিরিজের উপর থেকেও পর্দা সরানো হবে।

Oppo Pad 3 Pro লঞ্চ হচ্ছে Oppo Find X8 সিরিজের সাথে, শুরু হল প্রি-অর্ডার

ওপ্পো প্যাড ৩ প্রো এর প্রি-অর্ডার চীনের ওপ্পো স্টোর ও JD.com থেকে থেকে শুরু হয়েছে। দুটি প্ল্যাটফর্মেই ট্যাবলেটটি একাধিক স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ উপলব্ধ - ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ, ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ, ১৬ জিবি র‌্যাম + ৫১২ জিবি স্টোরেজ এবং ১৬ জিবি র‌্যাম + ১ টিবি স্টোরেজ। আর ওপ্পো প্যাড ৩ প্রো। দুটি কালারে পাওয়া যাবে - নাইট ব্লু ও ডন গোল্ড।

প্রি-অর্ডার শুরু হলেও ট্যাবলেটটির স্পেসিফিকেশন এখনও সামনে আনেনি ওপ্পো। তবে এর আগে জানা গিয়েছিল যে, এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ লিডিং ভার্সন ব্যবহার করা হবে। আর Oppo Pad 3 Pro লেটেস্ট কালারওএস ১৫ অপারেটিং সিস্টেমে চলবে এবং এতে ওপ্পো পেনসিল ২ প্রো স্টাইলাস সাপোর্ট করবে।

এদিকে ওপ্পো স্টোরে ট্যাবলেটটির যে অফিসিয়াল ছবি শেয়ার করা হয়েছে তাতে দেখা গেছে, এর ডিজাইন OnePlus Pad 2 এর মতো রাখা হয়েছে। সেই কারণে আমাদের অনুমান এটি ওয়ানপ্লাসের ট্যাবটির রিব্র্যান্ডেড ভার্সন হবে। সেক্ষেত্রে Oppo Pad 3 Pro-এ ওয়ানপ্লাসের ট্যাবের মতো ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট সহ ১২.১ ইঞ্চি ডিসপ্লে, ১৩ মেগাপিক্সেল রিয়ার ও ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং ৯,৫১০ এম এএইচ ব্যাটারি দেওয়া হতে পারে।

Tags:    

Similar News