অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে সবচেয়ে সস্তায় Apple, Samsung, Xiaomi-র ট্যাব, দেখুন অফার লিস্ট

By :  PUJA
Update: 2024-09-23 03:04 GMT

Amazon এর পুজো সেল অর্থাৎ Great Indian Festival Sale শুরু হচ্ছে ২৬ সেপ্টেম্বর থেকে। যদিও ওইদিন কেবল প্রাইম মেম্বাররা সুযোগ পাবে। এর পরের দিন সবার জন্য সেলের দরজা উন্মুক্ত করা হবে। Amazon Great Indian Festival সেলে স্মার্টফোন, ইলেকট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্সে থাকবে বিশাল ছাড়। তবে এই প্রতিবেদনে আমরা সেলে Tablet উপর পাওয়া ডিল সম্পর্কে জানাবো। আপনি এই সেলে অ্যাপল, স্যামসাং ও শাওমির জনপ্রিয় ট্যাবগুলি লোভনীয় অফার সহ কিনতে পারবেন।

Amazon Great Indian Festival সেলে Tablet এর উপর অফার

Apple iPad (10th Generation)

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে অ্যাপলের আইপ্যাড ২৯,০০০ টাকারও কম দামে কেনা যাবে। সেলের মাইক্রোসাইটে জানানো হয়েছে এটির দাম রাখা হবে ২X৯৯৯। অ্যাপলের এই ট্যাবটি বর্তমানে অ্যামাজনে তালিকাভুক্ত রয়েছে ৩০,৯৯৯ টাকায়।

Samsung Galaxy Tab S9 FE

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে স্যামসাংয়ের ট্যাবটি অফারের সাথে ১৯,৯৯৯ টাকায় বিক্রি হবে। লঞ্চের পর প্রথমবার এত কমে ট্যাবটি বিক্রি হবে। বর্তমানে এটি অ্যামাজনে ৩৪,৯৯৯ টাকায় তালিকাভুক্ত রয়েছে।

Xiaomi Pad 6

অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলের টিজার পেজ অনুযায়ী, শাওমি প্যাড ৬ ট্যাবলেটটি আসন্ন সেলে সর্বনিম্ন দামে অর্থাৎ ১৯,৯৯৯ টাকায় পাওয়া যাবে। বর্তমানে শাওমি প্যাড ৬ ট্যাবের ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি ভ্যারিয়েন্টের দাম ২৪,৯৯৯ টাকা এবং ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি ভ্যারিয়েন্টের দাম ২৬,৯৯৯ টাকা।

Apple iPad Air (5th Generation)

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে অ্যাপলের আইপ্যাড বিক্রি হবে ৫৪,৯৯৯ টাকায়। এই মুহূর্তে অ্যাপল আইপ্যাড এয়ার ৫ জেন অ্যামাজনে তালিকাভুক্ত রয়েছে যার ৫৭,৯৯৯ টাকায়।

Samsung Galaxy Tab S6 Lite

এই সেলে স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৬ লাইট ট্যাবলেট পাওয়া যাবে ১৯,২৪৯ টাকায়। এটি বর্তমানে অ্যামাজনে ২০,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে।

Tags:    

Similar News