স্মার্টফোনের পর ট্যাবলেটের দুনিয়া কাঁপাতে প্রস্তুতি নিচ্ছে Xiaomi, আসছে Pad 7 Ultra

Update: 2024-10-10 15:44 GMT

Xiaomi অক্টোবরেই চীনে তাদের বহু প্রতীক্ষিত Pad 7 সিরিজ লঞ্চ করবে বলে আশা করা হচ্ছে। এই ট্যাবলেট দু'টি ভ্যারিয়েন্টে আসবে বলে জানা গিয়েছে - Xiaomi Pad 7 এবং Pad 7 Pro। এদের মধ্যে প্রো মডেলটি শাওমির প্রথম ওলেড (OLED) ট্যাব হতে চলেছে। শাওমি কিছু না বললেও এখন একটি সূত্রের তরফে দাবি করা হয়েছে যে, এই সিরিজে আরেকটি প্রিমিয়াম মডেল আসবে, যার নাম Xiaomi Pad 7 Ultra।

খবরটি যদি সত্যি হয়, তাহলে শাওমির আল্ট্রা ব্র্যান্ডিং যুক্ত প্রথম ট্যাব হবে Xiaomi Pad 7 Ultra। যে টিপস্টারের অনলাইন পোস্ট থেকে এই বিষয়ে জানা গিয়েছে, তাতে রেডমির একটি গেমিং ট্যাবলেটের উল্লেখ ছিল। তবে এটির সম্পর্কে বিস্তারিত কিছু জানানো হয়নি।

শাওমি প্যাড ৭ আল্ট্রা হাই-এন্ড স্পেসিফিকেশনের সঙ্গে আসবে বলে ধরে নেওয়া যায়। এতে আপকামিং স্ন্যাপড্রাগন ৮ এলিট (Snapdragon 8 Elite) চিপ থাকতে পারে। অন্যদিকে, রেডমির গেমিং ট্যাবলেটে স্ন্যাপড্রাগন ৮ সিরিজের প্রসেসর ব্যবহার হবে বলে আগের একটি রিপোর্টে দাবি করা হয়েছিল।

Xiaomi Pad 7 Ultra এবং Redmi Gaming ট্যাবলেট আগামী বছরের প্রথম ত্রৈমাসিকের মধ্যে বাজারে আসতে পারে। Xiaomi Pad 7 ও Pad 7 Pro যে Xiaomi 15 এবং 15 Pro-এর সঙ্গে লঞ্চ হবে, তা সকলের জানা। Pad 7 Ultra ট্যাবটি Xiaomi 15 Ultra স্মার্টফোনের সঙ্গে আত্মপ্রকাশের সম্ভাবনা রয়েছে।

Tags:    

Similar News