Nothing Phone 2 কেনার জন্য হুড়োহুড়ি, স্টোরের সামনে লম্বা লাইন, অনলাইনে কবে থেকে সেল

Update: 2023-07-16 08:36 GMT

Nothing Phone 2 Demand Too High: কয়েকদিন আগেই ভারতে লঞ্চ হয়েছে Nothing Phone 2। আর বহুল প্রতীক্ষিত ডিভাইসটির উপর থেকে পর্দা সরানোর পরে, ভক্তরা প্রথমে এটি কেনার জন্য নাথিং ড্রপস পপ আপ স্টোরের সামনে অধীর আগ্রহে লাইন দিয়েছেন। ভারত ছাড়াও লন্ডন, নিউ ইয়র্কে শত শত লোককে SOHO স্টোরের বাইরে লাইনে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। তবে ভারতের বেঙ্গালুরুতেই সবচেয়ে বেশি Nothing Phone 2 কেনার আগ্রহ দেখা গেছে।

লঞ্চের আগে Nothing Phone 2 এর প্রি-অর্ডার পাসের স্টক শেষ হয়ে গিয়েছিল

এমনকি নাথিং ফোন ২ ভারতে লঞ্চের আগেই মানুষের মধ্যে ব্যাপক আগ্রহ তৈরি করেছিল। ফ্লিপকার্টে এই ফোনের প্রি-অর্ডার পাসও মুহূর্তে বিক্রি হয়ে গিয়েছিল। লঞ্চের পরও একই চিত্র দেখা গেল। রিপোর্ট অনুযায়ী, ৫০০ জনেরও বেশি মানুষ ধৈর্য ধরে পপ আপ স্টোরের সামনে নাথিং ফোন ২ কেনার জন্য ঘন্টার পর ঘন্টা লাইনে দাঁড়িয়ে ছিল।

নথিং ফোন ২ এর মূল আকর্ষণ এতে উপস্থিত গ্লিফ ইন্টারফেস। আর পারফরম্যান্সের জন্য এতে স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ প্রসেসর দেওয়া হয়েছে। এদিকে দুর্দান্ত ফটোগ্রাফির জন্য এতে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। আর এটি ৬.৭ ইঞ্চি এলটিপিও ওলেড ডিসপ্লে সহ এসেছে।

যারা অনলাইনে Nothing Phone 2 কেনার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তাদের বলি, ২১ জুলাই দুপুর ১২টা থেকে এর সেল শুরু হবে। ফোনটি বিভিন্ন অফার সহ ফ্লিপকার্টে ৩৯,৯৯৯ টাকা প্রারম্ভিক মূল্যে পাওয়া যাবে।

Tags:    

Similar News