OnePlus 10 Pro অবশেষে ভারতে আসছে 31 মার্চ, 120Hz ডিসপ্লের সাথে পাবেন দুর্ধর্ষ ফিচার

Update: 2022-03-24 12:27 GMT

OnePlus 10 Pro ভারতে লঞ্চ হচ্ছে চলতি মাসের শেষ দিন অর্থাৎ আগামী ৩১ মার্চ। আজ কোম্পানির তরফে টুইটারে একটি টিজার পোস্ট করে ফোনটির লঞ্চের টাইম নিশ্চিত করা হয়েছে। উল্লেখ্য, বছরের শুরুতেই ফোনটি চীনে আত্মপ্রকাশ করেছিল। সেই একই ফিচার সহ OnePlus 10 Pro ভারতে আসছে। এই ফোনে আছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর, ১২০ হার্টজ রিফ্রেশ রেটের অ্যামোলেড ডিসপ্লে ও ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট।

OnePlus 10 Pro India launch date 31 March (ওয়ানপ্লাস ১০ প্রো ভারতে লঞ্চ হচ্ছে ৩১ মার্চ)

ওয়ানপ্লাস এর তরফে একটি টুইট করে ওয়ানপ্লাস ১০ প্রো এর ভারতে আগমনের তারিখ জানানো হয়েছে। এই টুইটে কোম্পানি লিখেছে, 'স্পেকস তো আগেই প্রকাশিত, আর কি আশা করার আছে' (ট্রান্সলেট)। অর্থাৎ বলা যায় ফোনটি চীনের মতো স্পেসিফিকেশন সহ ভারতে আসবে।

https://twitter.com/OnePlus_IN/status/1506943255317200897

আগামী ৩১ মার্চ ভারতীয় সময় অনুসারে সন্ধ্যা ৭:৩০ থেকে অনুষ্ঠিত একটি ভার্চুয়াল ইভেন্টে এই ফোনটির উপর থেকে পর্দা সরানো হবে। উল্লেখ্য, কিছুদিন আগে বার্সেলোনায় অনুষ্ঠিত মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ইভেন্টে কোম্পানি নিশ্চিত করেছিল, ওয়ানপ্লাস ১০ প্রো মার্চের শেষের দিকে ভারত সহ গ্লোবাল মার্কেটে লঞ্চ হবে।

OnePlus 10 Pro স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস ১০ প্রো এর চীনা ভ্যারিয়েন্টে আছে গরিলা গ্লাস ভিকটাসের সুরক্ষা সহ ৬.৭ ইঞ্চির এলটিপিও অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে, যা ১ হার্টজ থেকে ১২০ হার্টজ পর্যন্ত পরিবর্তনশীল রিফ্রেশ রেট ও‌ ৩,২১৬ x ১,৪৪০ পিক্সেল স্ক্রিন রেজোলিউশন অফার করে। এতে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর এবং ফোনটি ১২ জিবি এলপিডিডিআর৫ র‍্যাম এবং ২৫৬ জিবি ইউএফএস ৩.১অভ্যন্তরীণ স্টোরেজ সহ উপলব্ধ।

ফটোগ্রাফির জন্য OnePlus 10 Pro- এর পিছনে পাওয়া যাবে ট্রিপল ক্যামেরা সেটআপ। যেখানে অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) সাপোর্ট সহ ৪৮ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৭৮৯ সেন্সর, ১৫০ ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ সহ ৫০ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং ওআইএস (OIS) ও ৩.৩× অপটিক্যাল জুম সহ একটি ৮ মেগাপিক্সেলের টেলিফটো সেন্সর উপস্থিত৷ এছাড়া আছে ৩২ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৬১৫ সেলফি শুটার। এই ক্যামেরাগুলি হাসেলব্লাড (Hasselblad) টিউন করেছে।

পাওয়ার ব্যাকআপের জন্য, OnePlus 10 Pro ফোনে দেওয়া হয়েছে ৮০ ওয়াট সুপারভোক এবং ৫০ ওয়াট এয়ারভোক ফাস্ট চার্জিং প্রযুক্তি সহ শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং এতে রিভার্স ওয়্যারলেস চার্জিং সাপোর্টও থাকবে। সিকিউরিটির জন্য এতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। ভারতে ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অক্সিজেন ওএস ১২ (OxygenOS 12) ইউজার ইন্টারফেসে চলবে।

Tags:    

Similar News