Airtel Accidental Insurance Plan এয়ারটেল আনল নতুন বীমা রিচার্জ প্ল্যান, পাবেন ১ লক্ষ টাকা কভারেজ

Update: 2024-10-24 16:34 GMT

এয়ারটেল গ্রাহকদের জন্য সুখবর। এবার গ্রাহকরা রিচার্জ প্ল্যানের সাথে পাবেন দুর্ঘটনাজনিত বীমা। আপাতত তিনটি প্রিপেইড প্ল্যানের সাথে এই সুবিধা পাওয়া যাবে। এয়ারটেল (Airtel) বীমা সংস্থা আইসিআইসিআই লমবার্ড এর সাথে হাত মিলিয়ে এই সুবিধা দেবে। এর ফলে গ্রাহকরা দুর্ঘটনায় মারা গেলে পরিবার ১,০০,০০০ টাকা পর্যন্ত বেনিফিট পাবেন। শুরুতে এয়ারটেলের ২৩৯ টাকার, ৩৯৯ টাকার ও ৯৯৯ টাকার রিচার্জ প্ল্যানের সাথে দুর্ঘটনাজনিত বীমার সুবিধা দেওয়া হবে। আসুন এই তিনটি প্রিপেড প্ল্যানের বেনিফিট জেনে নেওয়া যাক।

এয়ারটেল অ্যাক্সিডেন্টাল ইন্স্যুরেন্স রিচার্জ প্ল্যান

এয়ারটেলের ২৩৯ টাকার, ৩৯৯ টাকার ও ৯৯৯ টাকার অ্যাক্সিডেন্টাল ইন্স্যুরেন্স রিচার্জ প্ল্যানের মাধ্যমে গ্রাহকরা আঘাত পেয়ে হসপিটালে ভর্তি হলে ২৫,০০০ টাকা পর্যন্ত কভারেজ পাবেন। আর তিনি যদি মারা যান তাহলে পরিবার ১,০০,০০০ টাকা বীমা পাবে। হসপিটালে ভর্তি হওয়ার ৩০ দিনের মধ্যে বীমার সুবিধা পাওয়া যাবে। প্রথম দুটি প্ল্যান রিচার্জের ক্ষেত্রে ৩০ দিন ও ৯৯৯ টাকার প্ল্যানের সাথে ৯০ দিন পর্যন্ত ইন্স্যুরেন্স বেনিফিট দেওয়া হবে।

এয়ারটেল ২৩৯ রিচার্জ প্ল্যান

এয়ারটেলের ২৩৯ টাকার রিচার্জ প্ল্যানের সাথে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং সহ মোট ২ জিবি ইন্টারনেট ডেটা দেওয়া হয়। আবার দৈনিক ১০০টি এসএমএস পাওয়া যায়। এই রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন এবং অ্যাক্সিডেন্টাল ইন্স্যুরেন্স ভ্যালিডিটি ৩০ দিন।

এয়ারটেল ৩৯৯ রিচার্জ প্ল্যান

এয়ারটেলের ৩৯৯ টাকার রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন এবং অ্যাক্সিডেন্টাল ইন্স্যুরেন্স ভ্যালিডিটি ৩০ দিন। এখানে প্রতিদিন ২ জিবি ইন্টারনেট ডেটা সহ দৈনিক ১০০টি এসএমএস পাওয়া যায়। সাথে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা রয়েছে।

এয়ারটেল ৯৯৯ রিচার্জ প্ল্যান

৮০ দিনের ভ্যালিডিটি সহ আসা ৯৯৯ টাকার এয়ারটেল রিচার্জ প্ল্যানের সাথে এখন ৯০ দিনের অ্যাক্সিডেন্টাল ইন্স্যুরেন্স কভারেজ অফার করা হবে। এছাড়া এখানে পাওয়া যাবে আনলিমিটেডে কল, রোজ ১.৫ জিবি ইন্টারনেট ডেটা ও প্রতিদিন ১০০টি এসএমএস।

এয়ারটেল অ্যাক্সিডেন্টাল ইন্স্যুরেন্স কীভাবে দাবি করবেন | How to Claim Airtel Accidental Insurance

এয়ারটেলের তরফে বলা হয়েছে, ৪৮ ঘণ্টার মধ্যে বীমার জন্য আবেদন করা যাবে। এরজন্য নিম্মলিখিত পদক্ষেপগুলি অনুসরণ করতে হবে:

প্রথমে www.airtel.in ওয়েবসাইটে যান এবং অ্যাকাউন্টে সাইন ইন করুন। আপনি সেখানে ইন্স্যুরেন্স ক্লেইম করতে পারবেন।

ওয়েবসাইট থেকে ক্লেইম না করতে পারলে ৪৮ ঘন্টার মধ্যে ১২১ ডায়েল করে এয়ারটেল কাস্টমার কেয়ারের মাধ্যমে ইন্স্যুরেন্স ক্লেইম করা যাবে।

Tags:    

Similar News