২৮ দিনের এই রিচার্জ প্ল্যানের সাথে একদম বিনামূল্যে Disney+ Hotstar সাবস্ক্রিপশন সহ কলিং ও ডেটা

Update: 2024-10-14 06:42 GMT

এখনকার দিনে মানুষ সবকিছুর সাথে এক্সট্রা কিছু চায়। যেকারণে টেলিকম সংস্থাগুলি তাদের রিচার্জ প্ল্যানের সাথে কলিং ও ইন্টারনেট ডেটা ছাড়াও ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন দেয়। ফলে আলাদা করে রিচার্জ করার পরিবর্তে পছন্দের সিনেমা, ওয়েব সিরিজ বা ভিডিও কনটেন্ট বিনামূল্যে দেখা যায়। যেমন Airtel এর ৫৪৯ টাকার রিচার্জ প্ল্যানের কথা ধরুন, এখানে সমস্ত সাধারণ সুবিধার সাথে বিনামূল্যে Disney+ Hotstar এর সাবস্ক্রিপশন পাওয়া যায়।

Airtel এর Disney+ Hotstar প্ল্যান

আগেই বলেছি এয়ারটেল ৫৪৯ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানের সাথে ওটিটি বেনিফিট অফার করে। আর এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এখানে রোজ ৩ জিবি ডেটা পাওয়া যায়। অর্থাৎ পুরো ভ্যালিডিটি জুড়ে ৮৪ জিবি ইন্টারনেট ডেটা উপভোগ করা যাবে।

এছাড়া এখানে আনলিমিটেড 5G ডেটাও দেওয়া হয়। অর্থাৎ আপনি যদি এয়ারটেলের 5G অঞ্চলে বসবাস করেন এবং আপনার কাছে 5G ফোন থেকে থাকে তাহলে আনলিমিটেড 5G ডেটা ব্যবহার করতে পারবেন। আর ৫৪৯ টাকার এয়ারটেল প্ল্যান রিচার্জ করলে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা ও প্রতিদিন ১০০টি এসএমএসও পাওয়া যাবে।

শুধু তাই নয়, Airtel এখানে তিন মাসের জন্য Disney+ Hotstar এর মোবাইল সাবস্ক্রিপশন অফার করে। সাথে রয়েছে এয়ারটেল এক্সস্ট্রিম প্লে প্রিমিয়াম ব্যবহারের সুবিধা। যেখানে ২২টিরও বেশি ওটিটি অ্যাপের কনটেন্ট দেখার সুযোগ পাবেন গ্রাহকরা। ৫৪৯ টাকার প্ল্যানের অন্যান্য বেনিফিটের মধ্যে আছে এয়ারটেল থ্যাঙ্কস, অ্যাপোলো ২৪/৭ সার্কেল অ্যাক্সেস এবং বিনামূল্যে হ্যালোটিউনসের সুবিধা।

Tags:    

Similar News