BSNL Prepaid Recharge Plans 2024: কল ও ডেটা বেনিফিট সহ বিএসএনএল এর সমস্ত রিচার্জ প্ল্যান দেখে নিন

Update: 2024-10-15 04:35 GMT

BSNL Recharge Plans: ভারত সঞ্চার নিগম লিমিটেড বিভিন্ন ধরনের প্রিপেড রিচার্জ প্ল্যান অফার করে। এই প্ল্যানগুলির মাধ্যমে আনলিমিটেডে কল, ডেটা, এসএমএস প্রভৃতি পাওয়া যায়। আবার মাসিক বা বার্ষিক, চাহিদা অনুযায়ী প্ল্যান রিচার্জ করার সুবিধা পায় গ্রাহকরা। আর জুলাইয়ে অন্যান্য টেলিকম কোম্পানিদের মতো প্ল্যানের দাম না বাড়ানোয়, BSNL এর প্ল্যান এখনও অনেক সস্তা। আসুন সংস্থাটির পোর্টফোলিওতে কি কি কম্বো প্রিপেড রিচার্জ প্ল্যান আছে দেখে নেওয়া যাক।

BSNL এর সেরা প্রিপেড রিচার্জ প্ল্যান (BSNL Prepaid Recharge Plans)

১০৭ টাকার প্ল্যান - এই BSNL রিচার্জ প্ল্যানে ২০০ মিনিট টকটাইম ও ৩ জিবি ইন্টারনেট ডেটা পাওয়া যায়। আর এই প্ল্যানের ভ্যালিডিটি ৩৫ দিন।

১৫৩ টাকার রিচার্জ প্ল্যান - এই প্ল্যানে সারা দেশ জুড়ে আনলিমিটেড কল করার সুবিধা পাওয়া যায়। আবার ২৬ দিনের ভ্যালিডিটি সহ আসা এই প্ল্যানে ২৬ জিবি হাই স্পিড ইন্টারনেট ডেটা দেওয়া হয়। সাথে বিএসএনএল টিউনস সহ অন্যান্য বেনিফিট মিলবে।

১৯৭ টাকার রিচার্জ প্ল্যান - এই প্ল্যানে আনলিমিটেড কলিং, এসএমএস সহ রোজ ২ জিবি ইন্টারনেট ডেটা পাওয়া যায়। এই প্ল্যানের ভ্যালিডিটি ৭০ দিন। এখানে দৈনিক ইন্টারনেট ডেটা শেষ হওয়ার পর স্পিড কমে ৪০ কেবিপিএস হয়ে যাবে। আর কলিং, এসএমএস ও ডেটা বেনিফিট ১৫ দিনের জন্য বৈধ।

২২৯ টাকার রিচার্জ প্ল্যান - এখানে এক মাসের ভ্যালিডিটি সহ যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলিং ও মেসেজ করার সুবিধা পাওয়া যাবে। সাথে রোজ ২ জিবি ডেটা ও চ্যালেঞ্জ অফ অ্যারেনা গেমিংয়ের বেনিফিট উপভোগ করা যাবে।

২৪৯ টাকার রিচার্জ প্ল্যান - বিএসএনএল এর এই রিচার্জ প্ল্যানে আনলিমিটেড কল ও রোজ ২ জিবি ইন্টারনেট ডেটা পাওয়া যায় ৪৫ দিনের ভ্যালিডিটির সাথে।

৩৯৭ টাকার রিচার্জ প্ল্যান - BSNL এই রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি ১৫০ দিন। এখানে আনলিমিটেড কলিং, রোজ ১০০ মেসেজ ও দৈনিক ২ জিবি হাই স্পিড ইন্টারনেট ডেটা দেওয়া হয়। তবে এই বেনিফিটগুলি ৩০ দিন উপভোগ করা যাবে। তবে সিম ১৫০ দিন পর্যন্ত সচল থাকবে।

৬৬৬ টাকার রিচার্জ প্ল্যান - এই BSNL প্রিপেড প্ল্যানে ১০৫ দিনের জন্য রোজ ২ জিবি হাই স্পিড ইন্টারনেট ডেটা সহ আনলিমিটেড কলিং ও এসএমএস বেনিফিট মেলে।

৬৯৯ টাকার রিচার্জ প্ল্যান - এই প্ল্যানের সাথে যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কল, রোজ ১০০ এসএমএস ও দৈনিক আনলিমিটেড ডেটা পাওয়া যায়। তবে প্রতিদিন কেবল ০.৫ জিবি হাই স্পিড ডেটা ব্যবহার করা যাবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ১৩০ দিন।

৯৯৭ টাকার রিচার্জ প্ল্যান - ১৬০ দিনের ভ্যালিডিটি সহ আসা এই বিএসএনএল প্ল্যানের সাথে আনলিমিটেড কলিং, মেসেজ ও প্রতিদিন ২ জিবি হাই স্পিড ইন্টারনেট ডেটা উপভোগ করা যায়। সাথে বিএসএনএল টিউনস ও গেমিং পরিষেবা দেওয়া হয়।

১,১৯৮ টাকার রিচার্জ প্ল্যান - এটি BSNL এর বার্ষিক প্ল্যান। প্ল্যানটি ১২ মাসের ভ্যালিডিটি অফার করবে। এই প্রিপেড প্ল্যানে প্রতি মাসে ৩ জিবি ডেটা, ৩০০ মিনিট কল ও ৩০টি এসএমএস পাওয়া যায়।

১,৯৯৯ টাকার রিচার্জ প্ল্যান - এই BSNL প্ল্যানের ভ্যালিডিটি ৩৬৫ দিন। এখানে মোট ৬০০ জিবি ইন্টারনেট সহ আনলিমিটেড কল ও এসএমএস সুবিধা দেওয়া হয়। নির্ধারিত ডেটা শেষ হয়ে গেলে ইন্টারনেট স্পিড কমে ৪০ কেবিপিএস হয়ে যাবে।

২,৩৯৯ টাকার রিচার্জ প্ল্যান - এই বার্ষিক প্ল্যানেও সারাবছর ধরে আনলিমিটেড কল ও দৈনিক ১০০ এসএমএস সুবিধা পাওয়া যায়। সাথে প্রতিদিন ২ জিবি ইন্টারনেট ডেটা দেওয়া হয়। এখানে বিভিন্ন ওটিটি বেনিফিট, BSNL টিউনস সহ নানা ধরনের সুবিধা অফার করা হয়।

Tags:    

Similar News