Jio লঞ্চ করল 101 টাকার দুর্দান্ত রিচার্জ প্ল্যান, আনলিমিটেড 5G ডেটা সহ রয়েছে এই সুবিধা

Update: 2024-10-16 17:11 GMT

Reliance Jio আজ একটি নতুন রিচার্জ প্ল্যান লঞ্চ করল। ১০১ টাকা মূল্যের এই প্রিপেড প্ল্যানে আনলিমিটেড 5G ইন্টারনেট ডেটা পাওয়া যাবে। তবে এই প্ল্যান রিচার্জ করার জন্য গ্রাহকদের একটি শর্ত পালন করতে হবে। এছাড়াও ১০১ টাকার Jio রিচার্জ প্ল্যানে 4G ডেটাও দেওয়া হবে। আসুন এই ডেটা প্যাক সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Jio -র ১০১ টাকার রিচার্জ প্ল্যান

জিও ১০১ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানকে 'ট্রু আনলিমিটেড আপগ্রেড' ক্যাটাগরির অধীনে এনেছে। এই প্ল্যানটি তখন রিচার্জ করা যাবে যখন আপনি কোনো একটি কম্বো প্ল্যান ব্যবহার করছেন। আর এর ভ্যালিডিটিও কম্বো প্ল্যানের সমান।

১০১ টাকার এই জিও প্ল্যানে আনলিমিটেড 5G ডেটা ও অতিরিক্ত ৬ জিবি 4G ডেটা পাওয়া যাবে। তবে মনে রাখতে হবে যে, এই প্ল্যান তখনই রিচার্জ করা যাবে যখন কোনো দৈনিক ১ জিবি বা ১.৫ জিবি ডেটা প্ল্যান ব্যবহার করা হবে এবং সেই প্ল্যানের ভ্যালিডিটি ১ মাসের বেশি ও ২ মাস বা তার কম সময় হবে।

Jio -র ১০১ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান তাদের জন্য উপযুক্ত যারা দৈনিক ১ জিবি ডেটা প্ল্যান ব্যবহার করে এবং অতিরিক্ত ডেটা খরচের জন্য বেশি টাকা ব্যয় করতে চায়না। মনে রাখবেন ডেটা প্ল্যান হওয়ায় এখানে কলিং বা এসএমএস বেনিফিট পাওয়া যায় না।

আর আনলিমিটেড 5G ডেটা তারাই ব্যবহার করতে পারবে যাদের এলাকায় Jio-র 5G নেটওয়ার্ক উপস্থিত থাকবে এবং যাদের কাছে 5G স্মার্টফোন থাকবে।

Tags:    

Similar News