Jio-র স্পেশাল রিচার্জ প্ল্যান, দিনে ৩ টাকার কম খরচে আনলিমিটেড কল ও ডেটা সহ অনেক সুবিধা

Update: 2024-10-13 09:19 GMT

Reliance Jio স্মার্টফোনের পাশাপাশি JioPhone ব্যবহারকারীদের জন্য প্রচুর প্রিপেড প্ল্যান অফার করে। আর এই প্ল্যানগুলি কম বা বেশি দিনের ভ্যালিডিটি সহ উপস্থিত। সাধারণ মোবাইল প্ল্যানের মতো এখানেও আনলিমিটেড কলিং, ডেটা, এসএমএস পাওয়া যায়। তবে এখানে আনলিমিটেড 5G ইন্টারনেট ডেটা উপভোগের কোনো সুবিধা নেই।

যদিও সাধারণ রিচার্জ প্ল্যানের তুলনায় জিওফোনের প্রিপেড প্ল্যানের দাম অনেক কম। তাই আপনি যদি একটি স্মার্টফোন ব্যবহার করেন এবং সেকেন্ডারি সিমের জন্য আরেকটি ফিচার ফোনের খোঁজ করে থাকেন, বা বাড়ির জন্য কোনো ফিচার ফোনের প্রয়োজন হয়, তাহলে জিওফোন কিনতে পারেন।

কারণ সাধারণ কম্বো প্ল্যানের জন্য যেখানে এখন অনেক টাকার প্ল্যান রিচার্জ করতে হয়, সেখানে দৈনিক তিন টাকার কম খরচে আপনি জিও ফোন থেকে কল করতে পারবেন এবং ইন্টারনেট ডেটা ব্যবহার করতে পারবেন। আসুন JioPhone এর জন্য বিশেষ এই রিচার্জ প্ল্যান সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

দিনে ৩ টাকারও কম খরচে Jio রিচার্জ প্ল্যান

রিলায়েন্স জিও তাদের জিওফোন ব্যবহারকারীদের জন্য অল ইন ওয়ান প্ল্যান অফার করে। যারমধ্যে দীর্ঘ মেয়াদী একটি প্ল্যানের মূল্য ৮৯৫ টাকা। এই প্ল্যান রিচার্জ করলে মোট ৩৩৬ দিনের ভ্যালিডিটি পাওয়া যায়। অর্থাৎ ২৮ দিনের ভ্যালিডিটি সহ ১২টি কুপন (বোঝার সুবিধার্থে) পাওয়া যায়। প্রতি কুপনে (২৮ দিন) গ্রাহকদের ২ জিবি ডেটা দেওয়া হয়, এভাবে মোট ২৪ জিবি ডেটা পাওয়া যায়।

Jio-র ৮৯৫ টাকার এই জিওফোন প্ল্যানে প্রতি ২৮ দিনে ৫০টি এসএমএসও দেওয়া হয় এবং দেশের সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা মিলবে। শুধু তাই নয়, ৮৯৫ টাকার এই প্রিপেড প্ল্যানে জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউড ব্যবহারের সুযোগ দেওয়া হয়। আপনি যদি এই প্ল্যানের দৈনিক খরচ হিসেব করেন তাহলে কেবল ২.৬৫ টাকা হয়।

Tags:    

Similar News