৯০ দিনের রিচার্জ প্ল্যানে জিও-র কাছে পাত্তা পাবে না এয়ারটেল, দেখে নিন সুবিধা

Update: 2024-10-08 06:55 GMT

Jio এবং Airtel তাদের গ্রাহকদের জন্য বিভিন্ন ধরনের রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে। তবে দাম ও সুবিধার নিরিখে জিও-র প্ল্যান তুলনামূলকভাবে সস্তা। উদাহরণস্বরূপ আমরা জিও ও এয়ারটেলের ৯০ দিনের প্ল্যানের কথা বলতে পারি। আপনি Jio-র ৮৯৯ টাকার প্ল্যান রিচার্জ করলে ৯০ দিনের ভ্যালিডিটি পাবেন। এই একই ভ্যালিডিটি যুক্ত এয়ারটেলের প্ল্যান রিচার্জ করতে আপনাকে ৩০ টাকা অতিরিক্ত দিতে হবে। কিন্তু শুধু কি খরচ বেশি? নাকি সুবিধার মধ্যে পার্থক্য আছে? আসুন জিও ও এয়ারটেলের এই দুই রিচার্জ প্ল্যান সম্পর্কে জেনে নেওয়া যাক।

Jio ৯০ দিন ভ্যালিডিটি প্ল্যান

জিও-র ৮৯৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ৯০ দিন। এখানে গ্রাহকরা রোজ ২ জিবি ইন্টারনেট ডেটা পাবেন। সাথে কোনও অতিরিক্ত চার্জ ছাড়াই আরও ২০ জিবি ডেটা দেওয়া হবে। সাথে আনলিমিটেড 5G ডেটাও উপভোগ করা যাবে।

আবার জিও-র ৮৯৯ টাকার প্ল্যানে প্রতিদিন ১০০টি ফ্রি এসএমএস এবং দেশের সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাওয়া যায়। আর আপনি জিও টিভি এবং জিও সিনেমা বিনামূল্যে দেখতে পারবেন।

Airtel ৯০ দিন ভ্যালিটিডি প্ল্যান

এয়ারটেলের ৯২৯ টাকার প্ল্যানে ৯০ দিনের ভ্যালিডিটি পাওয়া যায়। আর এই প্ল্যান রিচার্জ করলে গ্রাহকরা প্রতিদিন ১.৫ জিবি ডেটা পাবেন। তবে এখানে আনলিমিটেড 5G ডেটা মিলবে না। তবে জিও-র মত এই প্ল্যানেও আনলিমিটেডে কলিংয়ের সুবিধাও দেওয়া হয়। সাথে প্রতিদিন ১০০টি ফ্রি এসএমএস পাওয়া যাবে।

অতিরিক্ত সুবিধার কথা বললে, ৯২৯ টাকার এয়ারটেল প্ল্যান রিচার্জ করলে এয়ারটেল এক্সস্ট্রিম অ্যাপের সাবস্ক্রিপশন পাওয়া যাবে, যেখানে বিনামূল্যে টিভি শো, সিনেমা এবং লাইভ চ্যানেল দেখা যাবে।

Tags:    

Similar News