জিও-র সেরা ৩ ট্রেন্ডিং রিচার্জ প্ল্যান, ৩৬৫ দিন পর্যন্ত ভ্যালিডিটি সহ আনলিমিটেড ইন্টারনেট ডেটা ও কল

Update: 2024-10-23 18:04 GMT

গত জুলাইয়ে রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়েছে রিলায়েন্স জিও। এরফলে জনপ্রিয় একাধিক প্ল্যানের দাম ওলটপালট হয়েছে। তাই এই মুহূর্তে নিজের জন্য একটি সেরা প্রিপেড প্ল্যান খুঁজে পাওয়া কঠিন। তবে চিন্তা করবেন‌ না! আমরা আছি আপনার জন্য সেরা রিচার্জ প্ল্যান খুঁজে দেওয়ার জন্য। এই প্রতিবেদনে আমরা আপনাকে জিও-র তিনটি জনপ্রিয় তথা ট্রেন্ডিং ট্রু ৫জি প্রিপেড প্ল্যান সম্পর্কে বলবো। এরমধ্যে একটি প্ল্যান এক বছর পর্যন্ত ভ্যালিডিটি অফার করবে। এর পাশাপাশি এখানে রোজ ২.৫ জিবি পর্যন্ত ডেটা পাওয়া যাবে। সাথে আনলিমিটেড ৫জি ডেটার ফায়দাও ওঠানো যাবে। শুধু তাই নয়, এরমধ্যে একটি রিচার্জ প্ল্যানের সাথে জিও বিনামূল্যে ২০ জিবি অতিরিক্ত ডেটা দিচ্ছে।

জিও-র ৮৯৯ টাকার প্ল্যান

জিও-র ৮৯৯ টাকার রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি ৯০ দিন। এখানে ইন্টারনেট ব্যবহারের জন্য দৈনিক ২ জিবি ডেটা অফার করা হয়। আবার কোনও অতিরিক্ত চার্জ ছাড়াই সংস্থার তরফে দেওয়া হয় ২০ জিবি ডেটা। সাথে আনলিমিটেড ৫জি ডেটার স্বাদও এখানে পাওয়া যাবে। এছাড়া এই জিও প্রিপেড রিচার্জ প্ল্যানে প্রতিদিন ১০০টি ফ্রি এসএমএস ও সারা দেশ জুড়ে সমস্ত নেটওয়ার্কে সীমাহীন কলিংয়ের সুবিধা পাওয়া যাবে। আর অতিরিক্ত বেনিফিট হিসেবে জিও টিভি, জিও সিনেমা ও জিও ক্লাউডের ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

জিও-র ৯৪৯ টাকার প্ল্যান

জিও-র ৯৪৯ টাকার প্রিপেড প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন। এখানে তিনমাসের জন্য ডিজনি প্লাস হটস্টার মোবাইলের সাবস্ক্রিপশন পাওয়া যায়। সাথে জিও টিভি ও জিও সিনেমার সাবস্ক্রিপশন মেলে বিনামূল্যে। আর ওটিটি কনটেন্ট দেখার জন্য প্রতিদিন ২ জিবি ডেটা দেওয়া হয়। আবার যাদের ৫জি স্মার্টফোন আছে এবং যারা ৫জি অঞ্চলে বসবাস করে তারা আনলিমিটেড ৫জি ডেটা পাবে। এদিকে এই রিচার্জ প্ল্যানে, রোজ ১০০টি ফ্রি এসএমএস এবং সীমাহীন কলিং পাওয়া যায়।

জিও-র ৩৫৯৯ টাকার প্ল্যান

জিও-র এই বার্ষিক প্ল্যানে প্রতিদিন ২.৫ জিবি ডেটা পাওয়া যায়। ৩৬৫ দিনের ভ্যালিডিটি সহ আসা এই রিচার্জ প্ল্যানের সাথেও আনলিমিটেড ৫জি ডেটা দেওয়া হয়। আর এখানে ১০০টি ফ্রি এসএমএস এবং আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাওয়া যায়। এছাড়া অন্যান্য প্ল্যানের মতো এখানেও গ্রাহকরা বিনামূল্যে জিও টিভি এবং জিও সিনেমা দেখার ছাড়পত্র পাবেন।

Tags:    

Similar News